The husband killed his wife by suffocating her with a dog belt due to a quarrel

বচসার জেরে কুকুরের বেল্ট দিয়ে শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করল স্বামী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ের পর থেকে প্রায় দিনই স্ত্রীর সঙ্গে বচসা লেগে থাকত স্বামীর। রবিবার রাতে বচসা চরমে উঠলে বাড়ির পোষা কুকুরের বেল্ট দিয়ে স্ত্রীর গলায় ফাঁস লাগিয়ে তাঁকে খুন করে স্বামী। তারপর নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করেন তিনি।

অভিযুক্ত স্বামীর নাম বিপ্লব পরিয়াদ। পশ্চিম বর্ধমান জেলার কাঁকসা ব্লকের বামুনাড়া এলাকায় একটি বহুতলে স্ত্রী ইপসার সঙ্গে থাকতেন তিনি। পেশায় একটি রাস্ট্রায়াত্ব ব্যাঙ্কের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ছিলেন বিপ্লব। রবিবার রাতে মোটরবাইক চালিয়ে কাঁকসা থানাতে এসে থানার ভারপ্রাপ্ত আধিকারিককে বিপ্লব বলেন, তিনি তাঁর স্ত্রীকে খুন করে এসেছেন।‌ এরপর তাঁকে সঙ্গে করে নিয়েই পুলিশ তাঁর বাড়িতে যান। পুলিশ ঘরেতে প্রবেশ করেই মেঝের উপর ইপসার মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

আরও পড়ুন: প্রেমের মরশুম! ছবি দিয়ে সম্পর্কের কথা স্বীকার করলেন লিয়েন্ডার পেজ-কিম শর্মা

বিপ্লব জানান, তিনি ওড়িশার কটকের বাসীন্দা। ২০১৯ সালে কটকের বাসিন্দা ইপসার সঙ্গে তাঁর বিয়ে হয়। কর্মসূত্রে তাঁরা পশ্চিম বর্ধমানের একটি ভাড়া বাড়িতে থাকতেন।‌ কিন্তু বিয়ের পর থেকেই অশান্তি লেগেই থাকত তাঁদের মধ্যে।‌ রবিবার বিপ্লবের স্ত্রী ইপসা তাঁর স্বামীকে এতোটাই উত্তেজিত করে তোলে যে সে তাঁর পোষা কুকুরের গলার বেল্ট দিয়ে তার স্ত্রীর গলায় ফাঁস লাগিয়ে খুন করে।‌

স্ত্রীর মাত্রাতিরিক্ত চাহিদা এবং অত্যাচার সহ্য করতে না পেরেই তাঁকে খুন করেছেন বলে পুলিশের কাছে দাবি করেছেন ওই ব্যাঙ্ককর্মী।ইতিমধ্যেই ঈপ্সার বাড়িতে খবর পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কাঁকসা থানার এক পুলিশ অফিসার। তাঁর বাপের বাড়ির লোক এলে আরও কিছু তথ্য জানা যাবে বলে আশা পুলিশের। ইতিমধ্যেই খুনের মামলা দায়ের করে কাঁকসা থানার পুলিশ তদন্ত শুরু করেছে। এই ঘটনায় আবাসনের অন্যান্য বাসিন্দাদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন: Weather Forecast: নিম্নচাপের জেরে বদলাতে শুরু করল আবহাওয়া, আগামী ৪৮ ঘণ্টা বৃষ্টিতে ভাসতে চলেছে গোটা রাজ্য 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest