Site icon The News Nest

এবার ‘খেলা হবে’ স্লোগান তুললেন মিকা সিং!,অভিষেকের ডাকে আসছেন বাংলায়

Mika

আগেই সোনু নিগমের (sonu nigam) গলায় শোনা গিয়েছিল ‘খেলা হবে’ স্লোগান। এবার তাঁর দলেই নাম লেখালেন আরেক গায়ক মিকা সিং (mika singh)। ‘খেলা হবে’ ডাক দিয়ে সকলকে ডায়মণ্ড হারবারে আসার আবেদন। সেই সঙ্গে মিকা দাবি করেন, অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের (abhishek banerjee) খুব ভাল বন্ধু তিনি।

ফেসবুকে ভিডিও পোস্ট করেছেন জনপ্রিয় বলিউডি গায়ক মিকা সিং। সেখানে বাংলায় তিনি বলেছেন, “নমস্কার, হ্যালো কলকাতা, কেমন আছ? কেমন আছ ডায়মন্ড হারবার? আমি আপনাদের কাছে ১০ ডিসেম্বর আসছি আমার প্রিয় বন্ধু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্য। ওঁর এলাকায় অনুষ্ঠান, আপনারাও আসুন। খেলা হবে।” প্রতিবারই ডায়মন্ড হারবারে এমপি কাপ প্রতিযোগিতার আয়োজন করেন অভিষেক। এবারও তার ব্যতিক্রম হয়নি। সেই প্রতিযোগিতায় ১০ ডিসেম্বর অনুষ্ঠান করতে আসছেন মিকা। তার আগে সকলকে আমন্ত্রণ জানিয়ে রাখলেন।

৩০ ডিসেম্বর এই ম্যাচের ফাইনাল। মহেশতলার বাটা স্টেডিয়ামে হবে সেই ম্যাচ। ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত সাতটি বিধানসভা কেন্দ্রের ১২৮টি দল অংশ নেবে এই খেলায়। দলগুলির হয়ে খেলায় অংশ নেবেন বিশিষ্ট ফুটবলাররাও। অনুষ্ঠান করতে আসছেন সোনু নিগম। এবার সেই তালিকায় জুড়ল মিকা সিংয়ের নাম।

২০১৭ সাল থেকে ডায়মণ্ড হারবারে শুরু হয়েছে বার্ষিক এম পি কাপ ফুটবল প্রতিযোগিতা। সাংসদ অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ই শুরু করেন এই প্রতিযোগিতা। গত বছর করোনার বাড়বাড়ন্তের জন‍্য  খেলাটা আয়োজন করা সম্ভব হয়নি। তবে এবারে সমস্ত করোনা বিধি মেনেই টুর্নামেন্টের আয়োজন করা হবে বলে খবর।করোনা টিকার দুটি ডোজ সম্পূর্ণ করলে তবেই মিলবে খেলার অনুমতি। মাস্ক ছাড়া দর্শকাসনে বসার অনুমতি নেই। এছাড়াও থাকবে স‍্যানিটাইজার টানেল।

Exit mobile version