Site icon The News Nest

দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের কনভয়, জখম ৫, ৩ জনের অবস্থা গুরুতর

convoy anubrata

ফের দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের কনভয়ের গাড়ি। বুধবার সন্ধেয় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ধাক্কা দেয় একটি বিদ্যুতের খুঁটিতে। জখম হন ৫ মহিলা নিরাপত্তারক্ষী। তাঁদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের ভরতি করা হয়েছে বোলপুর মহকুমা হাসপাতালে। তবে দুর্ঘটনার সময় গাড়িতে ছিলেন না অনুব্রত। নিয়ন্ত্রণ হারিয়ে শান্তিনিকেতনের সোনাঝুরিতে বৈদ্যুতিন খুঁটিতে ধাক্কা মারে গাড়িটি। তাতেই আহত হন ভেতরে থাকা ৫ মহিলা নিরাপত্তারক্ষী। তাঁদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। আহতদের বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন:  স্তন ঢাকা সোনার ফুসফুসে! Cannes-এ ঝড় তুললেন Bella Hadid

গত সোমবার মঙ্গলকোটে বাড়ি ফেরার পথে খুন হন  তৃণমূলের লাকুড়িয়া অঞ্চল সভাপতি অসীম দাস। বুধবার ঘটনাস্থলে যায় বীরভূম তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সেখান থেকে বাড়িও ফিরে আসেন রাতে। এরপরেই তাঁর কনভয়ে থাকা মহিলা নিরাপত্তারক্ষীদের গাড়ি সিউড়ির উদ্দেশ্যে রওনা দেয়। সেই সময়ে সোনাঝুরির কাছে রাস্তায় নিয়ন্ত্রণ হাকিয়ে লোহার বৈদ্যুতিন খুঁটিতে  ধাক্কা মারে বোলেরো গাড়িটি। গুরুতর আহত হন তিন মহিলা আধিকারিক। তাদের দ্রুত উদ্ধার করে বোলপুর মহকুমা হাসপাতালে পাঠায় শান্তিনিকেতন থানার পুলিশ।

চলতি বছরের ফেব্রুয়ারিতেও দুর্ঘটনার কবলে পড়েছিল অনুব্রত মণ্ডলের কনভয়ে। ময়ূরেশ্বরে জনসভা ছিল বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রতর। সেখানে যাওয়ার পথে অনুব্রতের কনভয়ের একটি গাড়ি ধাক্কা দেয় অন্য একটি গাড়িকে। ক্ষতিগ্রস্ত হয় দু’টি গাড়ি। জখম হয়েছিলেন চালক। অনুব্রতর কনভয় ক্ষতিগ্রস্ত হলেও সুস্থ ছিলেন তৃণমূল নেতা। তাঁর কোনওরকম চোট লাগেনি।

আরও পড়ুন: Mastercard নিয়ে RBI-এর নিষেধাজ্ঞা! তাহলে এবার গ্রাহকদের কী হবে?

Exit mobile version