Trinamool candidate Zakir Hossain started campaigning in Jangipur

জঙ্গিপুরে প্রচার শুরু করে দিলেন তৃণমূল প্রার্থী জাকির হোসেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রার্থীর নাম ঘোষণা করেছে তৃণমূল (TMC)। জঙ্গিপুর কেন্দ্রে তৃণমূল প্রার্থী জাকির হোসেন। সামশেরগঞ্জে আমিরুল ইসলাম। জঙ্গিপুরে প্রচার শুরু করে দিলেন তৃণমূল প্রার্থী।

সামশেরগঞ্জে প্রার্থীপদ নিয়ে কংগ্রেস ও বামেদের টানাপোড়েন। দু’পক্ষই এই কেন্দ্রে প্রার্থী দিয়েছে। এরই মধ্যে কংগ্রেসের অস্বস্তি বাড়িয়ে প্রার্থী জইদুর রহমান আগেই জানিয়ে দিয়েছেন তিনি ভোটে লড়তে চান না। মুখ্যমন্ত্রীর উন্নয়নে আস্থা রেখে সরে দাঁড়িয়েছেন কংগ্রেস প্রার্থী জইদুর রহমান। দাবি তাঁর দাদা তৃণমূল সাংসদ খলিলুর রহমানের।

মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ও জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রে আগে থেকেই প্রার্থী নাম চূড়ান্ত ছিল। সামশেরগঞ্জে ও জঙ্গিপুরে তৃণমূল কংগ্রেস প্রার্থী ছিলেন যথাক্রমে আমিরুল ইসলাম ও জাকির হোসেন। তাঁদের নামই ফের চূড়ান্ত করা হল। রবিবার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আমিরুল ইসলামকে সামশেরগঞ্জে এবং জাকির হোসনকে জঙ্গিপুরে প্রার্থী করা হল। তার পর থেকেই প্রচারে নেমে পড়েছে তৃণমূল কংগ্রেস। কিন্তু প্রচারে মানতে হবে কোভিড–বিধি। এই পরিস্থিতিতে সামশেরগঞ্জের তৃণমূল কংগ্রেস প্রার্থী আমিরুল ইসলাম সিদ্ধান্ত নিয়েছেন আপাতত বুথভিত্তিক কর্মী সম্মেলন এবং বাড়ি বাড়ি প্রচারের উপরে জোর দেবেন।

আমিরুল ইসলাম বলেন, ‘শনিবার নির্বাচনের তারিখ ঘোষণা হওয়ার পর আমি আমার প্রচার শুরু করে দিয়েছি। শনিবার সন্ধ্যেবেলায় ধুলিয়ান টাউন তৃণমূল কংগ্রেস কমিটি এবং নিমতিতা গ্রাম পঞ্চায়েতের সদস্যদের সঙ্গে একটি বৈঠক করেছি।’‌ যতদিন যাবে প্রচারের ঢেউ যে বাড়বে তা বলার অপেক্ষা রাখে না।

রবিবার সামশেরগঞ্জের বিদায়ী তৃণমূল কংগ্রেস বিধায়ক আমিরুল ইসলাম পঞ্চায়েত সমিতির ২৪ জন সদস্যকে নিয়ে বৈঠক করেন। সামশেরগঞ্জ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শহিদুল ইসলাম পঞ্চায়েত সদস্য ও ২০ জন বুথ সভাপতিদের নিয়ে পৃথক একটি বৈঠক করেন। এখানে ঝাঁপিয়ে পড়ে প্রচার করতে হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে কোভিড–প্রটোকল মেনেই তা করা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest