Viral video of teacher in north dinajpur's chopra, students demand suspension of the lady teacher

Viral Video of Teacher: ভাইরাল হয়েছে শিক্ষিকার অশ্লীল ভিডিয়ো, প্রতিবাদে জাতীয় সড়কে ছাত্রীরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উত্তর দিনাজপুরের চোপড়ায় এক স্কুল শিক্ষিকার অশ্লীল ভিডিয়ো (Viral video of teacher) ভাইরাল হয়েছে। এই ঘটনার পর রাস্তায় নেমে ছাত্রীরা সেই শিক্ষিকার অপসারণের দাবি তুলল। এদিকে ভাইরাল ভিডিয়োকে ভুয়ো বলে দাবি করেছেন শিক্ষিকা। পড়ুয়াদের সাফ দাবি, “উনি স্কুলে থাকলে আমরা স্কুলের কোনও কিছুতে অংশ নেব না।”

সাইবার ক্রাইম (Cyber Crime)থানায় অভিযোগ জানিয়েছেন ওই শিক্ষিকা। শিক্ষিকার(teacher) দাবি, তাঁর নামে ভুয়ো ভিডিয়ো ভাইরাল করে তাঁর সম্মানহানির চেষ্টা হচ্ছে। এদিকে এই গোটা ঘটনায় প্রধান শিক্ষিকা জানিয়েছেন, তিনি শিক্ষিকার অপসারণের দাবির কথা জানেন। ছাত্রীদের দাবির বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জানানো হয়েছে। এই ঘটনার সিদ্ধান্ত উচ্চতর কর্তৃপক্ষের হাতেই ছেড়ে দিয়েছেন স্কুলের প্রধান শিক্ষিকা।

এক আন্দোলনকারী ছাত্রী বলেন, “আমাদের শিক্ষিকার এমন ভিডিয়ো ভাইরাল (Viral video)হয়েছে যে তার জন্য রাস্তাঘাটে বের হলে আমাদের প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। অনেকেই বলছেন শিক্ষিকা এমন হলে ছাত্রীরা কেমন হবে! আমাদের স্কুল ড্রেস তুলে নানা প্রশ্ন করা হচ্ছে। স্কুলের বদনাম হচ্ছে। তাই আমরা চাইছি স্কুল থেকে এই শিক্ষিকা সাসপেন্ড করা হোক। সে কারণেই জাতীয় অবরোধ করে আমরা আন্দোলন করেছি। উনি স্কুলে থাকলে আমরা স্কুলের কোনও কিছুতে অংশ নেব না। আর যদি ম্যামকে বের করা না হয় তাহলে আমাদের অন্যত্র পড়াশোনার ব্যবস্থা করা হোক।”

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest