Weather office said that rain will continue for the next two to three days in two districts of the state

Weather Update : আগামী দু-তিন দিন বৃষ্টি চলবে রাজ্যের দুই জেলায় বলল হাওয়া অফিস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আগামিকাল কলকাতায় আরও দুই ডিগ্রি তাপমাত্রা বাড়বে। রাজ্যজুড়েই শনি ও রবিবার তাপমাত্রা বৃদ্ধি পাবে(Weather Update)। সোমবার থেকে তাপমাত্রা ধীরে ধীরে নামবে। আপাতত কনকনে ঠান্ডা বা জাঁকিয়ে শীতের পরিস্থিতি ফিরবে না।আগামিকাল কলকাতায় আরও দুই ডিগ্রি তাপমাত্রা বাড়বে। রাজ্যজুড়েই শনি ও রবিবার তাপমাত্রা বৃদ্ধি পাবে। সোমবার থেকে তাপমাত্রা ধীরে ধীরে নামবে। আপাতত কনকনে ঠান্ডা বা জাঁকিয়ে শীতের পরিস্থিতি ফিরবে না। তবে শীতের আমেজ থাকবে।

আবহাওয়া দপ্তর জানাচ্ছে, শনি ও রবিবার দার্জিলিং এবং কালিম্পংয়ে হালকা বৃষ্টির সামান্য সম্ভাবনা রয়েছে। শুক্রবার থেকে হালকা বৃষ্টি হতে পারে সিকিমে। আগামী ৪৮ ঘণ্টায় মালদা, উত্তর ও দক্ষিণ দিনাজপুর, জলপাইগুড়ি এবং কোচবিহারে মাঝারি থেকে ঘন কুয়াশার সম্ভাবনা। আগামী চার-পাঁচদিন উত্তরবঙ্গের সব জেলাতেই তাপমাত্রা মোটামুটি একইরকম থাকবে।

শ্রীনিকেতন হাওয়া অফিস সূত্রে খবর, শুক্রবার আইএমডি ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, এ দিন দিনের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১১.১ ডিগ্রি সেলসিয়াস। দিনের সর্বনিম্ন তাপমাত্রা এ দিন স্বাভাবিক। গত বৃহস্পতিবার দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৫.৪ ডিগ্রি সেলসিয়াস। সর্বোচ্চ এই তাপমাত্রা স্বাভাবিকের তুলনায় ১ ডিগ্রি বেশি।

শ্রীনিকেতন হাওয়া অফিসের তরফ থেকে জানানো হয়েছে, আগামী ১৯ জানুয়ারি পর্যন্ত জেলার আকাশ পরিষ্কার থাকবে, বৃষ্টির সম্ভাবনা নেই। তবে শনি এবং রবিবার কুয়াশার দেখা মিলতে পারে বলে জানানো হয়েছে।যদিও হাওয়া অফিসের তরফ থেকে দেওয়া পূর্বাভাসে জানানো হয়েছে, পৌষ সংক্রান্তিতে ফের একবার তাপমাত্রার পারদ নামতে পারে(Weather Update)।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest