OC of Amta was summoned again to Bhabani Bhaban

Anis Khan Murder : আমতার ওসিকে ফের তলব ভবানী ভবনে, টানা জিজ্ঞাসাবাদ ধৃতদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আনিস-কাণ্ডে (Anis Khan Murder Investigation) আমতা থানার ওসি দেবব্রত চক্রবর্তীকে ফের তলব করা হল ভবানী ভবনে (Bhawani Bhawan)।সূত্রের খবর, ধৃত হোমগার্ডকে জেরা করে পাওয়া তথ্যের ভিত্তিতে তলব করা হল ওসিকে। এদিকে বৃহস্পতিবারই আনিস কাণ্ডে দায়ের হওয়া স্বতঃপ্রণোদিত মামলার শুনানি রয়েছে হাই কোর্টে।

আনিস কাণ্ডে তোলপাড় গোটা বাংলা। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে হোমগার্ড কাশীনাথ বেরা ও সিভিক ভলান্টিয়ার প্রীতম ভট্টাচার্যকে। এরপরই লাগাতার জেরা করা হয় ওই হোমগার্ডকে। সেখানেই একাধিক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে বলে খবর। যার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার ভবানীভবনে তলব করা হল আমতা থানার ওসি দেবব্রত চক্রবর্তীকে।

আনিস খানের রহস্যমৃত্যুতে (Anis Khan Murder) তোলপাড় চলছে রাজ্যজুড়ে। দোষীদের শাস্তির দাবিতে সরব পড়ুয়া থেকে একাধিক রাজনৈতিক দল। জোরদার তদন্ত চালাচ্ছে সিট। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে দুজন পুলিস কর্মীকে। বুধবার রাতভর জেরা করা হয় তাঁদের। লাগাতার জেরার মুখে ধৃত দুজন ওসির নাম করেন। পুলিস ভ্যানে ওঠার সময় তাঁদের দাবি, ওসির নির্দেশেই তাঁরা থানা থেকে আনিসের বাড়িতে গিয়েছিলেন। কাশীনাথ ও প্রীতমের আরও অভিযোগ, তাঁদের বলির পাঁঠা করা হয়েছে। আনিসের মৃত্যুতে ওসির কতটা ভূমিকা ছিল, তা জানতে ভবানী ভবনে তলব করা হয়েছে দেবব্রত চক্রবর্তীকে।

এদিকে গ্রেপ্তার হওয়া দুজন কী ঘটনার দিন রাতে গিয়েছিলেন আনিস খানের বাড়িতে? তা এখনও নিশ্চিত নয়। পুলিশের তরফে জানানো হয়েছে, গোটা বিষয়টি তদন্ত সাপেক্ষ। তবে মৃতের বাবা সালাম খান ধৃতদের ছবি দেখে শনাক্ত করতে পারেননি বলেই খবর। পাশাপাশি শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও সিবিআই তদন্তের দাবিতে অনড়। এই দুজনের গ্রেপ্তারি নিয়েও প্রশ্ন তুলেছেন তাঁরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest