Car accident of BJP Leader Mithun Chakraborty

Mithun Chakraborty : মিঠুনের কনভয়ে দুর্ঘটনা, ধাক্কা মারল পরপর ৩ টি গাড়ি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিষ্ণুপুর থেকে দুর্গাপুর আসার সময় মিঠুনের (Mithun Chakraborty’s Convoy) কনভয়ে দুর্ঘটনা (Accident)। সামনে হঠাৎ সাইকেল, বিজেপি নেতার গাড়ি ব্রেক কষায় দুর্ঘটনা। সামনে থাকা গাড়ি হঠাৎ থামায় পরপর ৩টি গাড়ির ধাক্কা। সামনে থাকা বিজেপি নেতার (BJP Leader) গাড়িতে ধাক্কা মিঠুনের গাড়ির। পরপর ৩টি গাড়ি ক্ষতিগ্রস্ত হলেও, কেউ আহত হননি, খবর সূত্রের।

বাঁকুড়ায় কর্মসূচি শেষ করে শনিবার আসানসোল যাচ্ছিলেন মিঠুন। নিরাপত্তার জন্য মিঠুনের আগে ও পরে ছিল আরও একাধিক গাড়ি। বিষ্ণুপুর ছাড়ার পরেই একটি তিন মাথার মোড়ে আচমকাই মিঠুনের কনভয়ের সামনে চলে আসে একটি সাইকেল। তাঁকে বাঁচাতে গিয়ে ব্রেক কষে কনভয়ের একে বারে সামনে থাকা গাড়িটি। তার পরেই ওই গাড়ির পিছনে থাকা মিঠুনের গাড়ি গিয়ে ধাক্কা মারে সামনের গাড়িতে(Car accident)। একই সময় মিঠুনের গাড়ির পিছনে থাকা নিরাপত্তারক্ষীদের গাড়িও ধাক্কা মারে মিঠুনের গাড়িতে। তবে মিঠুন ও গাড়ির আরোহীরা সুরক্ষিতই আছেন। মিঠুনের গাড়ির সামনের অংশ খুলে ঝুলতে থাকে।

গাড়ি মেরামত করতে আসানসোল থেকে মিস্ত্রি ডেকে পাঠানো হয়। মিস্ত্রি এসে জানান, গাড়ি সম্পূর্ণ ঠিক করতে অনেকটা সময় লাগবে। তার পরেই মিঠুন ওই ভাঙা গাড়িতেই চড়ে বসেন। কনভয় ছোটে আসানসোলের দিকে। পঞ্চায়েত ভোটের আগে বিজেপির বুথস্তরের সংগঠনের অবস্থা কেমন, তা জানতে বিজেপি এ বার মাঠে নামিয়েছে ‘সংগঠক’ মিঠুন চক্রবর্তীকে। গত বুধবার পুরুলিয়া দিয়ে শুরু হয় তাঁর রাঢ়বঙ্গ সফর। ২৭ নভেম্বর, রবিবার মিঠুনের(Mithun Chakraborty) সভা বোলপুরে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest