26-Year-old Girl allegedly committed suicide as she did not get Government employee Groom

মেলেনি সরকারি চাকুরে পাত্র, ‘অবসাদে’ গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী বাড়ির একমাত্র মেয়ে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সরকারি চাকুরে পাত্রকেই বিয়ে করবেন। নয়ত সাত পাকে বাঁধা পড়বেন না। কিন্তু দীর্ঘদিন ধরে খুঁজেও মনমতো পাত্র মেলেনি। আর সেই কারণেই অবসাদে আত্মঘাতী হলেন মুর্শিদাবাদের (Murshidabad) খড়গ্রামের যুবতী। এমনই অনুমান পরিবারের সদস্যদের। বাড়ির একমাত্র মেয়ের এমন মর্মান্তিক মৃত্যুতে ভেঙে পড়েছেন সকলে। খড়গ্রাম থানার পুলিশ সামগ্রিক ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা নাগাদ কান্দির খড়গ্রামের গুরুটিয়া গ্রামের বাসিন্দা শিল্পী ঘোষের ঝুলন্ত দেহ দেখতে পান বলে জানিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা। তাঁরাই খড়গ্রাম থানায় খবর দেন। পুলিশ আধিকারিকেরা গলায় গামছার ফাঁসে শিল্পীর ঝুলন্ত দেহ উদ্ধার করেন। এর পর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে শিল্পীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

আরও পড়ুন: আবহাওয়ার খামখেয়ালিপনার জের, মুখ্যমন্ত্রীর গঙ্গাসাগর সফরের সূচি পরিবর্তন

কান্দি মহকুমা হাসপাতাল মর্গে শিল্পীর দেহের ময়নাতদন্ত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শিল্পী আত্মহত্যা করেছেন বলে পুলিশের কাছে দাবি করেছে তাঁর পরিবার। এ নিয়ে তদন্ত শুরু করেছে খড়গ্রাম থানা।

প্রতিবেশী ও পরিবার সূত্রে জানা গিয়েছে, শিল্পীর বিয়ের জন্য পাত্র খোঁজা হচ্ছিল। যুবতী চেয়েছিলেন, তাঁর হবু বর সরকারি চাকরিজীবী হোক। কিন্তু কোনও সরকারি চাকরিজীবী (Govt Service) পাত্রই পাওয়া যায়নি শিল্পীর জন্য। আর সেই কারণে আত্মহত্যার সিদ্ধান্ত বলে মনে করছেন পরিবারের সদস্যরা। সূত্রের খবর, অনেকবারই পাত্রপক্ষ তাঁদের বাড়িতে আসে শিল্পীকে দেখবে। কিন্তু তাঁদের কেউ সরকারি চাকুরে না হওয়ায় শিল্পী ঘোষ বারবার ওই বিয়ের প্রস্তাব বাতিল করেছিলেন। কিন্তু বৃহস্পতিবার চরম সিদ্ধান্ত নেন তিনি।

আরও পড়ুন: উড়ালপুলের নিচে ছোট্ট কুঠুরি থেকে উদ্ধার ঝলসানো দেহ! ভয়ঙ্কর ঘটনা আলিপুরদুয়ারে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest