3 children killed in tragic accident in Kharagpur

খড়গপুরে মর্মান্তিক দুর্ঘটনা, পিকআপ ভ্যানের ধাক্কায় মৃত্যু ৩ শিশুর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পিকআপ ভ্যান ব্যাক করতে গিয়ে মৃত্যু ৩ বালক-বালিকার মৃত্যু। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর টাউন থানার অন্তর্গত গোলবাজারের চিলখানা এলাকায়। গুরুতর আহত অবস্থায় এক বালককে খড়্গপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই বালকের অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা তাকে কলকাতার হাসপাতালে রেফার করেন।

চিলখানার বাসিন্দা শেখ জাভেদ জানান, এলাকায় বড় খেলার মাঠ আছে। সেখানে আজ সকালে বাচ্চারা খেলছিল। সেই সময় একটি পিকভ্যান ব্যাক করতে গিয়ে ৪ জন বাচ্চাকে চাপা দেয়। তাদের খড়্গপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হলে ডাক্তাররা তিন জনকে মৃত বলে ঘোষণা করেন। একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে চিকিৎসার জন্য মেদিনীপুরে নিয়ে যাওয়া হচ্ছে। মৃত ও জখমদের বয়স ৮ থেকে ১১ বছর।

আরও পড়ুন: উড়ালপুলের নিচে ছোট্ট কুঠুরি থেকে উদ্ধার ঝলসানো দেহ! ভয়ঙ্কর ঘটনা আলিপুরদুয়ারে

এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখান। পিকআপ ভানের চালক পলাতক। এই দুর্ঘটনার পর এলাকাবাসীর দাবি, ওই মাঠ থেকে পার্কিংয়ের ব্যবস্থা তুলে নেওয়া হোক। প্রতিদিন সবজির গাড়ি, পিকআপ ভ্যান ওই মাঠে এসে পার্কিং করে। যে পিকআপ ভ্যানের জন্য দুর্ঘটনাটি ঘটেছে, সেটিতে করে ছাগল নিয়ে আসা হয়েছিল। আর ওই মাঠেই ছোট ছেলেমেয়েরা খেলাধুলা করে। তাই এই ঘটনা যাতে ফের না ঘটে তাই মাঠ থেকে পার্কিং তুলে নেওয়ার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

আরও পড়ুন: তৃতীয়বার করোনায় আক্রান্ত বাবুল সুপ্রিয়, তাঁর বাবা এবং স্ত্রী দ্বিতীয় বার -টুইট প্রাক্তন মন্ত্রীর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest