3 minor girls are missing at Chakdaha

ব্যাঙ্কে গেছিল নদিয়ার তিন বোন, পাঁচদিন পরেও বাড়ি ফেরেনি! তদন্তে পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একই পরিবারের তিন বোন নিখোঁজ। তবে ধাপে ধাপে। আর এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। বাড়ি থেকে বেরিয়ে আর কেউ ফেরেনি। এই নিয়ে পরিবারের চিন্তার অন্ত নেই। নিখোঁজ নাকি অপহরণ?‌ ভেবে কুল–কিনারা পাচ্ছেন না পরিবারের সদস্যরা। ঘটনাটি ঘটে নদিয়া চাকদহ থানার দুধকুমার এলাকাতে। পুলিশ ওই তিন নাবালিকার সন্ধানে নেমেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৪ জানুয়ারি বাড়ি থেকে বেরিয়েছিল ওই তিন নাবালিকা। নিখোঁজদের পরিবার সূত্রে জানা গিয়েছে, চাকদহের বিষ্ণুপুরের একটি ব্যাঙ্কে কেওয়াইসি জমা দেওয়ার নাম করে তারা বাড়ি থেকে বেরিয়েছিল। কিন্তু তার পর আর ফেরেনি। তাদের মোবাইলও সুইচড অফ। তাদের আত্মীয়দের বাড়িতেও খোঁজখবর করা হয়। কিন্তু কোথাওই তাদের সন্ধান মেলেনি। এর পর পুলিশের কাছে মিসিং ডায়েরি করা হয়।

আরও পড়ুন: পদ্ম গ্রূপ ত্যাগের হিড়িক,শান্তনু ঠাকুরের পর তারকা বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়

ওই তিন নাবালিকা বিষ্ণুপুর গার্লস হাই স্কুলের নবম, দশম এবং দ্বাদশ শ্রেণির ছাত্রী। তারা সম্পর্কে তুতো বোন। নিখোঁজ হওয়ার পিছনে কী রহস্য রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। মনে করা হচ্ছে, এরা তিনজন কাছাকাছি আছে। এটা কোনও অপহরণের ঘটনা নয়। তবু তদন্ত করে দেখা হচ্ছে। তিনজনই বিষ্ণুপুর গার্লস হাইস্কুলের ছাত্রী। তদন্ত শুরু করেছে চাকদহ থানার পুলিশ।

আরও পড়ুন: আর্থিক ‘তছরূপে’র দায়ে তরুণীকে যৌন হেনস্তা, অপমানে ফেসবুক লাইভে আত্মঘাতী বাবা-মা-ভাই

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest