4 died at Baruipur drinking chemical as water mistakenly

রাসায়নিকের সঙ্গে পেগ বানিয়ে মদ, বারুইপুরে মৃত ৪, আরও দু’জন হাসপাতালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মদের নেশায় জল ভেবে কীটনাশক খেয়ে মৃত্যু হল চার জনের। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের উত্তর রানাগ্রামে। গুরুতর অসুস্থ হয়ে কলকাতার হাসপাতালে ভর্তি আরও দু’জন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, ওই এলাকায় বসেছিল মনসা গানের আসর। সেই উপলক্ষে ওই গ্রামের পোলট্রি ফার্মের মালিক রথীন গায়েন নিমন্ত্রণ করেছিলেন তাঁর বন্ধু অশোক মণ্ডলকে। অশোক সূর্যপুরের বাসিন্দা। তাঁর মিষ্টির দোকান রয়েছে। মঙ্গলবার রাতে অশোক তাঁর আরও দুই বন্ধু মুনিয়ার যাদব এবং গিরিধারী যাদবকে সঙ্গে নিয়ে উত্তর রানাগ্রামে পৌঁছন। রথীনের পোলট্রি ফার্মে বসে মদের আসর। ওই আসরে যোগ দিয়েছিলেন মোট ছ’জন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে মদ্যপান চলাকালীন পোলট্রি ফার্মে থাকা তরল রাসায়নিক পান করেন সকলেই। এর ফলে মৃত্যু হয় অশোক, মুনিয়ার এবং গিরিধারীর।

আরও পড়ুন: Malda Fire: হঠাৎ করেই ঘরের দেওয়ালে জ্বলে উঠছে আগুন! আতঙ্ক গোঘাটে

গুরুতর অসুস্থ হয়ে পড়েন আরও ৩ জন। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বারুইপুর মহকুমা হাসপাতালে। সেখান থেকে স্থানান্তরিত করা হয় কলকাতায়। সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় জাহির গাজির।দু’জনকে পরে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

এদিকে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ। পোলট্রি ফার্মের মালিক রথীনের ভূমিকা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের পাশাপাশি ঘটনাস্থলে পৌঁছেছে আবগারি দফতরও। মদে ঠিক কী জাতীয় রাসায়নিক মেশান হয়েছিল তাও জানার চেষ্টা হচ্ছে। একইসঙ্গে মনসা গানের আয়োজকদেরও এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলেও পুলিশ সূত্র খবর।

আরও পড়ুন: বড় দুর্যোগের আশঙ্কা! বাংলায় আছড়ে পড়তে চলেছে Cyclone Sitrang

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest