5 died in Road Accident in Bardhaman

Accident: টোটো-ডাম্পারে মুখোমুখি ধাক্কা বর্ধমানে, মৃত একই পরিবারের চার জন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক পরিবারের চার সদস্য-সহ মোট পাঁচজনের। সোমবার ভোরে ডাম্পারের সঙ্গে টোটোর সংঘর্ষ হয় বর্ধমান বোলপুর জাতীয় সড়কের ঝিঙ্গুটিতে। তাতে প্রাণ হারান পাঁচ জন। মৃতদের নাম গঙ্গা সাঁতরা, সরস্বতী সাঁতরা, সীমা সাঁতরা,মামণি সাঁতরা। এঁরা প্রত্যেকে একই পরিবারের সদস্য। মৃত্যু হয়েছে টোটোচালক মইনউদ্দিন মিদ্যারও।

সাঁতরা পরিবারের চার বাসিন্দা টোটো ভাড়া করে যাচ্ছিলেন মাছ ধরতে। তখনই বর্ধমান–বোলপুর রোডে দুর্ঘটনার কবলে পড়ে টোটোটি। টোটো–তে ডাম্পার ধাক্কা দেয়। তার জেরেই ঘটনাস্থলেই প্রাণ হারান চারজন। স্থানীয় সূত্রে খবর, সাঁতরা পরিবারের বাড়ি পূর্ব বর্ধমানের পালিতপুর গ্রামে।

আরও পড়ুন: Murshidabad: সন্ধে হতেই হোস্টেলে নূপুরের শব্দ, আয়নায় সিঁদুর! ভূত তাড়াতে একসঙ্গে হাজির পুরোহিত-মৌলানা

টোটোচালক মইনউদ্দিনের বাড়ি সিজেপাড়া এলাকায়। টোটোটি বর্ধমান সিউড়ি রোডে উঠতেই একটি পাথর বোঝাই ডাম্পার সজোরে এসে ধাক্কা মারে।ঘটনাস্থলেই মৃত্যু হয় টোটোচালক–সহ পাঁচজনের। পুলিশ মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।আটক করা হয়েছে ঘাতক ডাম্পারটিকেও। তবে ডাম্পারের চালক ও খালাসি পলাতক বলে খবর।

এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পালিতপুর গ্রামে। একই পরিবারের চারজনের একসঙ্গে মৃত্যু সবাইকে ভাবিয়ে তুলেছে। সাধারণ মানুষ ট্র‌্যাফিক ব্যবস্থাকে দায়ী করেছে। পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে। আর ডাম্পারের চালক–খালাসিকে ধরার জন্য তল্লাশি শুরু করেছে। সাতসকালে এমন মর্মান্তিক পথ দুর্ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন: Ushti Blast: বোমাকে বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণ! গুরুতর জখম শিশু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest