6 migrant workers died in an accident at Baruipur

Migrant Worker: বারুইপুরে দুর্ঘটনায় ৬ পরিযায়ী শ্রমিকের মৃত্যু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাঝরাতে রাস্তার ধারে থাকা ইলেকট্রিক পোস্টে ধাক্কা মেরে খালে পড়ে গেল পিকআপ ভ্যান। এই ঘটনায় মৃত্যু হয়েছে ৬ শ্রমিকের। গাড়িতে ছিলেন ২৭ জন শ্রমিক। আহত অবস্থায় ১৭ শ্রমিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে বারুইপুরের কুলতলি এলাকার রাধাবল্লভপুর-মল্লিকপুরে। রাত পৌনে ১২ টা নাগাদ এই ঘটনা ঘটে। খবর পেয়েই বকুলতলা থানার পুলিশ পৌঁছায় ঘটনাস্থলে।

রবিবার রাতে তাঁরা কুলতলি থেকে হাওড়া স্টেশনে যাচ্ছিলেন তামিলনাড়ুর ট্রেন ধরবেন বলে। পথে তাঁদের গাড়িটি একটি বিদ্যুৎখুঁটিতে ধাক্কা মারে। ঘটনাস্থলেই ছ’জন মারা যান। জখম হন আরও ১৭ জন শ্রমিক। তাঁদের প্রথমে স্থানীয় নিমপিঠ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে বেশ কয়েক জনের শ্রমিককে চিকিৎসার জন্য কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে রেফার করা হয়েছে। পুলিশ জনিয়েছে, এঁদের অবস্থা আশঙ্কাজনক। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। মৃতদের নাম রফিক শেখ, বাবুরালি মিস্ত্রি, জামাল শেখ, হাসান মোল্লা, সইদুল মোল্লা ও হাসান শেখ। এঁরা প্রত্যেকেই কুলতলি থানা এলাকার বাসিন্দা।

আরও পড়ুন: বিধিনিষেধে আরও ছাড়! রাজ্যে খুলছে সিনেমাহল, বিজ্ঞপ্তি দিয়ে জানাল Nabanna

করোনা পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে থাকায় ২৭ জন শ্রমিকের দলটি তামিলনাড়ু যাচ্ছিল কাজে যোগ দিতে। কুলতলির বল্লভপুর-মল্লিকপুর এলাকা থেকে একটি ম্যাটাডোর ভ্যানে চেপে তাঁরা রওনা হয়েছিলেন হাওড়া স্টেশন যাবেন বলে। বারুইপুরের বকুলতলার কাছে হঠাৎই একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে গাড়িটি উল্টে যায়। গাড়ি থেকে ছিটকে রাস্তায় পড়েন বেশ কয়েকজন। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছ’জন শ্রমিকের।

খবর পেয়ে রাতেই বারুইপুর এসডিপিও-র নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে পৌঁছয়। জখম শ্রমিকদের উদ্ধার করে প্রথমে স্থানীয় নিমপিঠ গ্রামীণ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে বেশ কয়েকজনকে রেফার করা হয় চিত্তরঞ্জন হাসপাতালে। আপাতত পুলিশ দুর্ঘটনাগ্রস্ত ভ্যানটিকে থানায় নিয়ে গিয়েছে। চালক মদ্যপ ছিলেন কি না বা তিনি বেপরোয়া ভাবে গাড়ি চালাচ্ছিলেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। একই সঙ্গে মৃত শ্রমিকদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: BJP ছেড়েই ‘শ্রীমান’ দিলীপকে খোঁচা বাবুল সুপ্রিয়র, আক্রমণ শানালেন ফেসবুকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest