A girl student of Falakata allegedly beheaded by a young man

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে এক কোপে কিশোরীর মাথা কেটে খুন, চাঞ্চল্য ফালাকাটায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে কিশোরীকে খুন করল যুবক। ঘটনা ফালাকাটা থানা এলাকার খলিসামারির। অভিযুক্ত স্বপন বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার স্কুল যাওয়ার পথে খলিসামারি এলাকার বাসিন্দা অঙ্কিতা শীলের উপর হামলা চালায় স্থানীয় যুবক স্বপন বিশ্বাস। অঙ্কিতার বোন, ষষ্ঠ শ্রেণির ছাত্রী লিপির বক্তব্য, ‘‘গামছা দিয়ে দিদির মুখ চেপে ধরে স্বপন। এর পর ওকে রাস্তায় ফেলে দিয়ে একটা বড় দা দিয়ে কোপ মারতে থাকে।’’ ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে অঙ্কিতার।

আরও পড়ুন: ফের একাধিক জেলায় বৃষ্টির পূর্বাভাস, কলকাতায় কমবে শীতের আমেজ!

স্থানীয় সূত্রে খবর, ফালাকাটার খলিসামারি গ্রামের দশম শ্রেণির ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েছিল অভিযুক্ত প্রতিবেশী যুবক। কিন্তু ছাত্রী তা প্রত্যাখ্য়ান করে। এরপর প্রায়শয়ই তাকে উত্যক্ত করত সে। কিন্তু বুধবার সে নৃশংস কাণ্ড ঘটিয়ে ফেলল। পুলিশ আরও জানিয়েছে, খুনের (Murder) পর যুবক বাড়ি ফিরে যায়। শরীরে  রক্ত ধুতে থাকে। তা দেখে ফেলে তার বোন। এ বিষয়ে কাউকে যেন কিছু জানানো না হয় –  এ কথা বলে যুবক হুমকি দেয় তার বোনকে।  পরে অবশ্য এমন নৃশংস খুনের ঘটনার খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী পৌঁছয় ঘটনাস্থলে। যুবককে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

প্রতিবেশীরা জানিয়েছেন, স্বপন নামে ওই যুবক কিছুটা মানসিক ভারসাম্যহীন। এর আগেও অঙ্কিতাকে সে খুনের হুমকি দিয়েছিল বলে তার পরিবারের অভিযোগ। ঘটনার জেরে শোকের ছায়া নেমেছে খলিসামারিতে। পাশাপাশি এমন কাণ্ড ঘটানোয় স্বপন নামে ওই যুবকের বিরুদ্ধে আছড়ে পড়েছে স্থানীয় বাসিন্দাদের রোষ।

আরও পড়ুন: ‘অন্যের রান্নাঘরে শারীরিক সম্পর্কে মেতেছি ’, Ishq with Nusrat-তে বিস্ফোরক ঋতাভরী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest