Site icon The News Nest

ভিড়ে ঠাসা ডায়মন্ড হারবার লোকালের যাত্রী আস্ত ঘোড়া! ছবি ভাইরাল অথচ জানে না রেল কর্তৃপক্ষ

horse scaled

লোকাল ট্রেনে আস্ত একটা ঘোড়া! ভাবুন তো কেমন হবে? এই ঘটনার সাক্ষী হলেন বৃহস্পতিবারের ৩৪৮৪৮ ডায়মন্ড হারবার লোকালের যাত্রীরা। ব্যাপারটা কী?

প্রতক্ষ্যদর্শীদের সূত্রে জানা গিয়েছে, বুধবার দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর এলাকায় ঘোড়দৌড়ের একটি প্রতিযোগিতা ছিল। সেই প্রতিযোগিতায় অংশ নেন এই ঘোড়ার মালিক। তার পর তিনি ঘোড়া নিয়ে চলে আসেন দক্ষিণ দুর্গাপুর স্টেশনে। ঘোড়া-সহ তিনি রাতের ডায়মন্ড হারবার লোকালে উঠে পড়েন। যাত্রীদের অনেকে আপত্তি জানান। তবে ঘোড়া-মালিক তাতে গা করেননি। পরে নেতড়া স্টেশনে ঘোড়া এবং তার মালিক নেমে যান।

আরও পড়ুন: বিধানসভায় এলেও ভাতা পাবেন না, আদালতে যেতে পারেন শুভেন্দুরা

প্রসঙ্গত, গরম কালে দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন এলাকায় ফসল কাটার পরে ফাঁকা চাষের জমিতে ঘোড়দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়। বছরের পর বছর ধরেই এমনটা হয়ে আসছে। বুধবার বারুইপুরে তেমনই একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল।

এই ঘটনায় স্বাভাবিকভাবেই ক্ষেপে গিয়েছেন যাত্রীরা। কেউ কেউ আবার মজাও পেয়েছেন। তবে সকলেরই প্রশ্ন, জিআরপির নজরদারি সত্ত্বেও কীভাবে ঘোড়া নিয়ে ট্রেনে উঠল ওই ব্যক্তি? এ বিষয়ে ডায়মন্ড হারবার জিআরপি বলেন, এ ধরনের কোনও বিষয় তাদের জানা নেই। ট্রেনের নিত্যযাত্রীদের একাংশের দাবি, মাঝেমধ্যেই এভাবে ঘোড়া তোলা হয় ট্রেনে। প্রতিবাদ করলেও বিশেষ কোনও লাভ হয় না।

আরও পড়ুন: Jhalda: তপন কান্দু খুনের প্রত্যক্ষদর্শীর অস্বাভাবিক মৃত্যু, সুইসাইড নোটে চাপে পুলিশ

Exit mobile version