Site icon The News Nest

Death: প্ল্যাটফর্মে ভুলে ফেলে আসা মোবাইল নিতে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ, মৃত্যু নার্সিং কর্মীর

IMG 20220521 WA0005

ভুল করে প্ল্যাটফর্মের সিটেই ফোন ফেলেই স্টেশনে ঢোকা ট্রেনে উঠে পড়েন এক নার্সিং স্টাফ। ট্রেনে উঠতেই ফোনের কথা মনে পড়ে যায় তরুণীর। চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে মর্মান্তিক মৃত্যু নার্সের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পূর্ব রেলের খড়গপুর শাখার ফুলেশ্বর স্টেশনে।

শিবানী ঘড়ুই (২৪) নামে ওই তরুণী উলুবেড়িয়ার একটি হাসপাতালের নার্সিং কর্মী ছিলেন। তিনি পশ্চিম মেদিনীপুরের গড়বেতার বাসিন্দা। বৃহস্পতিবার তিনি নাইট ডিউটি করেন। শুক্রবার রাত দশটা নাগাদ তিনি ফুলেশ্বর স্টেশনে বসেছিলেন ট্রেন ধরার জন্য। স্টেশনের যাত্রী আসনে মোবাইল ভুল করে ফেলে রেখে ট্রেনে উঠে পড়েন তিনি। এর পর মোবাইল নেওয়ার জন্য চলন্ত ট্রেন থেকে নেমে পড়েন তিনি। তার জেরে গুরুতর জখম হন শিবানী। রেলপুলিশ তাঁকে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় ফুলেশ্বর সঞ্জীবন হাসপাতালে। সেখানে কিছু ক্ষণ চিকিৎসার পর তিনি মারা যান। ওই হাসপাতালেরই কর্মী ছিলেন শিবানী।

জানা গিয়েছে, শিবানী ট্রেন থেকে নামার সময় উল্টোদিকে পড়ে গিয়েছিলেন। যার ফলে তাঁর মাথায় গুরুতর চোট লাগে। সঞ্জীবন হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শিবানী বছর ছ’য়েক তিনি সেখানে কাজ করছিলেন। হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, নার্সিং অ্যাসিস্ট্যান্ট হিসাবে কাজ করার পাশাপাশি শিবানী নার্সিংয়ের প্রশিক্ষণ নিচ্ছিলেন কর্নাটক থেকে।

তাঁর অকস্মাৎ এই পরিণতিতে শোকাহত সহকর্মীরা। শোকের ছায়া নেমে এসেছে শিবাণীর গড়বেতার বাড়িতেও।

Exit mobile version