a youth allegedly attacked his neighbour in dantan

রেশন নেওয়া নিয়ে বচসা, বচসার জেরে প্রতিবেশীর কান কাটলেন যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রেশন দোকানে বচসার জেরে প্রতিবেশীর কান কেটে নেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনা পশ্চিম মেদিনীপুরের দাঁতন থানা এলাকার চকইসমাইলপুরের। অভিযুক্ত পল্টু নায়েককে গ্রেফতার করেছে পুলিশ। আক্রান্ত ভগবৎচন্দ্র বেরা হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গিয়েছে, বুধবার সন্ধেয় রেশন আনতে গিয়ে রেশন ডিলারের সঙ্গে বচসা জড়ান পল্টু। তাঁর পাশেই দাঁড়িয়েছিলেন প্রতিবেশী ভাগবত চন্দ্র বেরা। তিনি পল্টুকে তর্ক না করে পরে কাগজপত্র নিয়ে রেশন দোকানে আসতে বলেন। তাতেই পল্টু রেগে যায়। অভিযোগ, অতর্কিতে হাসুয়া নিয়ে রেশন দোকানের সামনে এসে দাঁড়ায়। প্রতিবেশী ভাগবত বেরার উপর হামলা চালায়। তাঁর বাঁদিকের কান কেটে দেয় সে।

পাশে দাঁড়িয়ে থাকা লোকজন পল্টুকে ধরে ফেলে। খবর দেওয়া হয় দাঁতন থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। দাঁতন থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পল্টুকে গ্রেপ্তার করে। এদিকে গুরুতর জখম অবস্থায় ভাগবত বেরাকে দাঁতন গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা হয় তাঁর। পরে তাঁকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সামান্য রেশন নেওয়া নিয়ে বিবাদকে কেন্দ্র করে রক্তারক্তি কাণ্ডে স্বাভাবিকভাবেই এলাকায় হইচই শুরু হয়। স্থানীয় যুবকের এমন অগ্নিশর্মা আচরণে তাজ্জব প্রায় সকলেই। এমন কাণ্ড যে ঘটাতে পারে পল্টু তা কল্পনাও করতে পারেননি কেউই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest