Aadhaar Card: bjp mla allegedly threatens either you vote for bjp or get your aadhaar card cancelled

Aadhaar Card: বিজেপিকে ভোট না দিলে বাতিল আধার! মন্তব্য গেরুয়া বিধায়কের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সামনেই লোকসভা নির্বাচন। আর তার প্রাক্কালে একাধিক জেলায় মানুষজনের আধার কার্ড বাতিল হয়ে যেতে শুরু করে বলে অভিযোগ। এমনকী আধার ডিঅ্যাক্টিভেট করা হয়েছে বলে তাঁদের বাড়িতে চিঠি পর্যন্ত এসেছে। এই নিয়ে প্রশাসনকে হস্তক্ষেপ করতে বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিষয়টি নিয়ে সরব হন মুখ্যমন্ত্রী। তাতেই টনক নড়ে কেন্দ্রীয় সরকারের। অনেকে ফিরে পান আধার কার্ড। অর্থাৎ অ্যাক্টিভ হয়ে যায়। এবার এই ইস্যুকে সামনে রেখে লোকসভা নির্বাচনের প্রেক্ষিতে হুমকি দিতে শুরু করেছে বিজেপি, এমনই অভিযোগে সরগরম রাজ্য।

তৃণমূলের পোস্ট করা ভিডিওতে হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকারকে বলতে শোনা গিয়েছে, “বিজেপি ছাড়া ভুলেও অন্য় কাউকে দেবেন না। দয়া পরবশত আপনাদের আধার কার্ড ফিরিয়ে দেওয়া হয়েছে। বঙ্গ বিজেপি শীর্ষ নেতৃত্ব, মন্ত্রী শান্তনু ঠাকুর দিল্লিতে অনেক অনুরোধ করেছে, তার পর আধার কার্ড ফিরিয়ে দেওয়া হয়েছে। আপনারা প্রাণ ফিরে পেয়েছেন।” একইসঙ্গে ভয় দেখিয়ে বিধায়কের দাবি, আধার না ফিরে না পেলে কী করতেন? আন্দোলন করতেন? সঙ্গে সঙ্গে বিদেশি বলে গ্রেপ্তার হতেন তো!”

তৃণমূলের দাবি, “হরিণঘাটার বিধায়ক হুমকি দিচ্ছেন। বিজেপিরকে ভোট না দিলে আধার বাতিল হবে। এবার আমরা বুঝলাম. নদিয়াতে কেন এতো সংখ্যক আধার কার্ড বাতিল হয়েছিল!” প্রধানমন্ত্রীকে উদ্দেশে তৃণমূলের প্রশ্ন, “এখন আপনাদের তদন্তকারী এজেন্সি কোথায়? তারা এখানে তদন্ত করছে না কেন?”

বিষয়টি নিয়ে বিজেপি বিধায়কের কোনও বক্তব্য মেলেনি। প্রধানমন্ত্রী বঙ্গ–সফরে আসার আগে এটা বড় অস্ত্র তৃণমূল কংগ্রেসের কাছে। তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য এই ভিডিয়ো পোস্ট করেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest