Accident: Maut ka Kuan, 9 injured after stuntman loses control

Accident: ‘মওত কা কুয়া’য় দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে উপর থেকে নিচে বাইক পড়ে আহত ১০

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মেলায় ‘মওত কা কুয়া’ খেলা চলাকালীন ঘটল দুর্ঘটনা। তার জেরে জখম হলেন বাইক আরোহী-সহ কয়েক জন দর্শকও। রবিবার রাতে ওই ঘটনা ঘটেছে পশ্চিম বর্ধমানের আসানসোলের সালানপুরে। আহত বাইক আরোহীকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে।

সালানপুর (Salanpur) ব্লকের অন্যতম বড় মেলা এই মুক্তাইচণ্ডী মেলা। আর সেই মেলায় রবিবার রাতে ‘মত কি কুয়া’য় দুর্ঘটনা ঘটেছে। দ্রুত গতিতে মোটরবাইক ঘুরছিল ‘মত কি কুয়া’র চারপাশে। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে উপর থেকে নিচে পড়ে যায় একটি বাইক। নিচে দাঁড়িয়ে থাকা ১০ জন আহত হন। পুলিশ ও কমিটির উদ্যোগে আহতদের দ্রুত চিকিৎসার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়। তবে ৬ জনকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়। ৪ জনকে জেলা হাসপাতালে ভরতি করা হয় চিকিৎসার জন্য।

আরও পড়ুন: West Bengal Weather: ফিরছে শীত, ২৪ ঘণ্টায় আবহাওয়ার আমূল বদল

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, কুয়োর ভিতরে বাইক চালাচ্ছিলেন কয়েক জন। তাঁদের এক জন মোটর সাইকেলের হ্যান্ডেল ছেড়ে চালাচ্ছিলেন। সেই সময় উপর থেকে নীচে পড়ে যান তিনি। মাথায় চোট পান ওই মোটর সাইকেল আরোহী। দুর্ঘটনার জেরে অল্পবিস্তর জখম হন ৯ দর্শকও। মোটর সাইকেলটিও নিয়ন্ত্রণহীন হয়ে কুয়োর মধ্যে ঘুরতে শুরু করে। কিছু ক্ষণ পর সেটাও নীচে পড়ে যায়। দুর্ঘটনার জেরে বন্ধ হয়ে যায় খেলা। অনেকেই ওই খেলাটির ভিডিয়ো বন্দি করছিলেন মোবাইলে। তাতে ধরা পড়েছে দুর্ঘটনার সময়কার দৃশ্যও। তাতে দেখা গিয়েছে, বাইক চালকদের হেলমেট বা অন্যান্য নিরাপত্তা সংক্রান্ত সরঞ্জাম ছিল না।

পুলিশ ‘মওত কা কুয়া’ খেলার আয়োজকদের ২ জনকে গ্রেফতার করেছে। এ ছাড়াও ওই মেলায় নাগরদোলা এবং অন্যান্য যে সব জয় রাইড রয়েছে তা বন্ধ করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: Joynagar Incident: জয়নগরে গ্যাস বেলুন সিলিন্ডার বিস্ফোরণ, প্রাণ গেল ৪ জনের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest