Again, the truck hit Suvendu Adhikari's convoy, the car twisted and turned

Suvendu Adhikari: ফের শুভেন্দুর কনভয়ে ট্রাকের ধাক্কা, দুমড়ে-মুচড়ে গেল গাড়ি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ফের পথ দুর্ঘটনার সম্মুখীন হলেন। পূর্ব মেদিনীপুর জেলার দীঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে এই দুর্ঘটনাটি ঘটে বলে জানা যায় । সূত্রের খবর অনুযায়ী, মারিশদা থানার অন্তর্গত বেলিয়াতে শুভেন্দু অধিকারীর কনভয়ের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়।

শুভেন্দু অধিকারীর গাড়ির পেছনে থাকা নিরাপত্তা রক্ষীদের গাড়িতে ধাক্কা লাগে একটি লরির। ঘটনায় রীতিমতো দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। যদিও শুভেন্দু অধিকারী সুস্থ রয়েছেন বলে খবর । তবে আহত হয়েছেন বেশ কয়েকজন নিরাপত্তা রক্ষী।

আরও পড়ুন: Weather Update: ফের নিম্নচাপের চোখরাঙানি! আগামী ৪৮ ঘণ্টায় ঝমঝমিয়ে ভারী বৃষ্টির সতর্কতা

এর আগেও একাধিকবার শুভেন্দুর কনভয় দুর্ঘটনার কবলে পড়েছে। জানা গেছে, সোমবার পূর্ব মেদিনীপুর থেকে কলকাতার দিকে আসছিল এই কনভয়। তখনই একটি ট্রাক এসে ধাক্কা মারে কনভয়ে থাকা পিছনের গাড়িটিকে। খুলে যায় গাড়ির চাকা। গত জুলাই মাসে এই মারিশদাতেই প্রথম দুর্ঘটনার কবলে পড়েছিল শুভেন্দুর কনভয়। সেই সময় তাঁর দেহরক্ষীর গাড়িতে ধাক্কা লেগেছিল। গাড়িটি দুমড়ে মুছড়ে গিয়েছিল। ইসকন মন্দিরে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটেছিল।

সোমবার সেই একই এলাকায় ফের দুর্ঘটনার কবলে পড়েন রাজ্যের বিরোধী দলনেতা। স্থানীয় সূত্রে খবর, বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে পিছনের গাড়িটির। ধাক্কা লাগার ফলে সেই গাড়ির সামনের চাকা খুলে যায়। সেই গাড়িতে জনা পাঁচেক সিআরপিএফ জওয়ান ছিলেন। যদিও হতাহতের কোনও খবর মেলেনি।

আরও পড়ুন: Cow Smuggling Case: অনুব্রতকে ডাকেন ‘বাবা’, পুরকর্মী বিদ্যুৎবরণ গায়েনের বাড়িতে সিবিআই হানা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest