Alipurduar Fire: Fire brokeout at Alipurduar bridge, one dead body has been recovered

উড়ালপুলের নিচে ছোট্ট কুঠুরি থেকে উদ্ধার ঝলসানো দেহ! ভয়ঙ্কর ঘটনা আলিপুরদুয়ারে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আগুন লেগে ঝলসে গেল এক ব্যক্তির দেহ। উড়ালপুলের ছোট্ট একটি কুঠুরি থেকে ঝলসানো দেহটি উদ্ধার করেছে দমকল। তবে ছোট্ট কুঠিরির মধ্যে কীভাবে ওই ব্যক্তি পৌঁছল তাই নিয়ে উঠছে প্রশ্ন। দেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। আলিপুরদুয়ারে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে।

উড়ালপুলের নীচে প্রচুর দোকানপাট রয়েছে। অভিযোগ, দোকানিরা অবৈধভাবেই তাঁদের পসরা সাজিয়ে বসতেন। রাত ১২টা নাগাদ আচমকাই ওই উড়ালপুলের নীচে আগুন লেগে যায়। দাহ্য বস্তু থাকায় মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয়রাই প্রাথমিকভাবে আগুন নেভানোর কাজ শুরু করেন। খবর যায় দমকলে। দমকল কর্মীরা ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

আরও পড়ুন: Panihati Murder: একই জায়গায় একই কায়দায় জোড়া খুন! সিরিয়াল কিলারের চাঞ্চল্যকর স্বীকারোক্তি

পকেট ফায়ার রয়েছে কিনা, তা খতিয়ে দেখার সময়ই দমকলকর্মীদের নজরে পড়ে ভয়াবহ দৃশ্য। উড়ালপুলের নীচে ছোট্ট একটি কুঠুরির মধ্যে এক জনের দেহ ঝুলছে। আগুনে ঝলসে গিয়েছে মাথার চুল থেকে পা পর্যন্ত। শরীর থেকে চামড়া খসে পড়ছে।

মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে প্রশ্ন উঠেছে। একটি ছোট্ট কুঠুরির মধ্যে যেখানে মানুষ ঢোকা সম্ভব নয়, সেখানে কীভাবে দেহ পাওয়া গেল? ঘটনায় খুনের তত্ত্বও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। তাকে খুন করে কুঠুরির মধ্যে ঢুকিয়ে দিয়ে আগুন ধরানো হয়েছে কিনা সে বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। তার মৃতদেহ ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে পুলিশ মনে করছে।

আলিপুরদুয়ার দমকলের অধিকর্তা স্বপন দাস বলেন, ‘মৃতের পরিচয় এখনও জানা যায়নি। তবে এ নিয়ে পুলিশ তদন্ত করছে।’ অন্যদিকে, এই ঘটনায় উড়ালপুলের নিচে অবৈধ দোকানপাট থাকার বিষয়টি প্রকাশ্যে আসায় এনিয়ে উপযুক্ত ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন আলিপুরদুয়ার পুরসভার প্রশাসক বাবুল কর।

আরও পড়ুন: বিধাননগর পুরভোটে তৃণমূলের প্রার্থী সব্যসাচী দত্ত ও কৃষ্ণা চক্রবর্তী, জানুন সম্পূর্ণ প্রার্থী তালিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest