Alleged attack on TMC MLA Raj Raj Chakraborty during a meeting in Khardah

Raj Chakraborty: বারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তীর ওপর হামলা, আহত দেহরক্ষী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিজের বিধানসভা এলাকায় তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) উপর হামলার অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার টিটাগড়ে (Titagarh)। এই ঘটনার পরই চ্যালেঞ্জ ছুঁড়ে বিধায়ক বলেন, “টিটাগড়কে আমি শান্ত করবই।”

টিটাগড়ের বড়ো মসজিদের কাছে দলীয় কর্মসূচিতে যোগ দিয়েছিলেন বিধায়ক রাজ চক্রবর্তী। সেখান থেকে বেরিয়ে আরও একটি অনুষ্ঠানে যাওয়ার সময় তার ওপর হামলা চালায় একদল দুষ্কৃতী। প্রথমে রাজ চক্রবর্তীকে ঘিরে ধরে তাঁকে ধাক্কা দেওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। কিন্তু তাঁর নিরাপত্তারক্ষী থাকার কারণে দুষ্কৃতীরা রাজ চক্রবর্তীর ওপর হামলা চালাতে ব্যর্থ হয়, এরপর দুষ্কৃতীরা তাঁর নিরাপত্তারক্ষীদের ওপর হামলা করে। তৎক্ষণাৎ তৃণমূল কর্মীরা একত্রিত হওয়ায় রক্ষা পান বিধায়ক রাজ চক্রবর্তী। এরপরই এলাকায় উত্তেজনা ছড়ায়। সেসময় এলাকা ছেড়ে পালিয়ে যায় দুই দুষ্কৃতী।

আরও পড়ুন: Weather Update: ভোর থেকে দফায় দফায় বৃষ্টি কলকাতায়, উত্তর ও দক্ষিণবঙ্গের একাধিক জেলায় শিলা বৃষ্টির সম্ভাবনা

পুলিশ দুষ্কৃতীদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিচ্ছে না বলেও অভিযোগ তোলেন বিক্ষোভকারীরা। ঘটনার খবর শুনে ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ বর্মা বিশাল পুলিশ বাহিনী পৌঁছন। স্থানীয় বিধায়ক সুবোধ অধিকারী, নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক, কামারহাটির বিধায়ক মদন মিত্রও সেখানে চলে আসেন।

প্রসঙ্গত, গত অগস্টে ব্যারাকপুরে একটি হনুমান মন্দির সংক্রান্ত সমস্যার খবর পেয়ে ঘটনাস্থলে গেলে রাজের উপর হামলা হয় বলে অভিযোগ। ওই ঘটনায় রাজের কয়েক জন সঙ্গী আহতও হয়েছিলেন। হামলার পিছনে বিজেপি-র মদতেরও অভিযোগ তুলেছিল তৃণমূল।

আরও পড়ুন: মোদী সরকারের দেওয়া পদ্মভূষণ প্রত্যাখ্যান করলেন বুদ্ধদেব ভট্টাচার্য, দিলেন বিবৃতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest