Anis Khan Death: Anis Khan’s brother allegedly received threat call from unknown number

‘সিবিআই তদন্ত চাইলেই খুন করা হবে’, ফোনে আনিসের দাদাকে হুমকি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছাত্রনেতা আনিস খান (Anis Khan) হত্যাকাণ্ডে নয়া মোড়। সিবিআই তদন্ত দাবি করায় পরিবারকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ। ফোনে খুনের হুমকি দেওয়া হয় বলেই দাবি আনিসের দাদা সাবির খানের।

রাত ১ টা ৪ মিনিটে একটি অজ্ঞাত পরিচয় নম্বর থেকে এই হুমকি ফোনটি আসে বলে জানান মৃত আনিসের দাদা সাবির খান। আনিস মৃত্যু-রহস্যে এখনও অধরা অভিযুক্তরা। তার মধ্যেই আবার এই হুমকি ফোন পাওয়ায় তাঁদের পরিবার যথেষ্ট আতঙ্কিত বলেও সাবির জানিয়েছেন।

প্রসঙ্গত, আনিস মৃত্যু-রহস্যে এখনও সিবিআই তদন্তের দাবিতে অনড় আনিসের পরিবারের সদস্যরা। রাজ্য সরকারের তদন্ত নিয়ে উদ্বেগও প্রকাশ করেছেন আনিসের বাবা। আনিসের মৃত্যুর তদন্ত প্রথমে অতিরিক্ত পুলিশ সুপার (হাওড়া গ্রামীণ) ইন্দ্রজিৎ সরকারের নেতৃত্বে শুরু হয়েছিল। তবে মুখ্যমন্ত্রীর নির্দেশে ইতিমধ্যেই সিট (বিশেষ তদন্তকারী দল) গঠন করা হয়েছে। তিন সদস্যের সিট-এ রয়েছেন রাজ্যের এডিজি (সিআইডি) জ্ঞানবন্ত সিংহ, ডিআইজি (সিআইডি) মিরাজ খালিদ এবং ব্যারাকপুরের যুগ্ম কমিশনার ধ্রুবজ্যোতি দে।

আরও পড়ুন: বহু পুরনো সঙ্গীতেই আস্থা মমতার! বিধাননগরের মেয়র হচ্ছেন কৃষ্ণাই, জানুন বাকি মেয়রদের নাম

১৫ দিনের মধ্যে সিটকে রিপোর্ট দেওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। পুরো বিষয়টি খতিয়েও দেখতে শুরু করেছে সিট। সিট সদস্যরা মঙ্গলবার দু’বার আনিসের বাড়ি যান এবং পরিবারের সঙ্গে কথা বলেন। সিট সদস্যরা আনিসের বাবার কাছে তাঁর ফোন চাইলে, তা দিতে অস্বীকার করেন তিনি। আদালত বা সিবিআই-এর হাতেই তিনি এই ফোন তুলে দেবেন বলেও স্পষ্ট জানিয়ে দেন।

সূত্রের খবর, কবর থেকে তুলে আনিসের দেহের আবারও ময়নাতদন্ত হতে পারে। আধিকারিকরা মনে করছেন তদন্তের স্বার্থে আনিসের নখের নমুনা এবং কোনও হাড়ে আঘাত রয়েছে কিনা তা জানা প্রয়োজন। সে কারণে সিটের আধিকারিকরা আনিসের পরিবারকে দ্বিতীয়বার ময়নাতদন্তের সম্ভাবনার কথাই জানিয়েছেন। এবার ময়নাতদন্ত অবশ্য কলকাতার হাসপাতালেই হওয়ার কথা।

এদিকে, আনিসের হত্যাকাণ্ডের এখনও জট না কাটায় জারি আন্দোলন। বুধবার দুপুর ২টোয় ফের মিছিল করবে এসএফআই। দীনেশ মজুমদার ভবন থেকে পার্ক সার্কাস পর্যন্ত মিছিল। বিকেল চারটেয় আমতা থানা ঘেরাও কর্মসূচিও রয়েছে তাদের। যাদবপুরে প্রতিবাদ মিছিলের ডাক AIDSO’র। তাছাড়া কলকাতা, প্রেসিডেন্সি এবং যাদবপুর বিশ্ববিদ্যালয়েও জারি ছাত্র আন্দোলন।

আরও পড়ুন: SSC: নিয়োগে দুর্নীতির অভিযোগ, এবার ৬ শিক্ষকের চাকরি বাতিল আদালতের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest