Anubrata Mandal arrested by CBI in cattle smuggling case

Anubrata Mondal: দুয়ারে সিবিআই! গরুপাচার মামলায় গ্রেফতার অনুব্রত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গ্রেফতার ‘কেষ্ট’। গরুপাচার মামলায় গ্রেফতার অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। তদন্তে অসহযোগিতার অভিযোগে তৃণমূলের বীরভূম জেলা সভাপতিকে গ্রেফতার করল সিবিআই।

গতকাল হাজিরা এড়ানোর পর আজ সকালে আদালতের নির্দেশনামা ও মেডিক্যাল রিপোর্ট নিয়ে বোলপুরের নীচুপট্টিতে বীরভূমের তৃণমূল জেলা সভাপতির বাড়িতে পৌঁছে যান সিবিআই অফিসাররা। অনুব্রতর বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। বাড়িতে ঢুকে দরজা বন্ধ করে দেন সিবিআই আধিকারিকরা। বাড়ির সকলের মোবাইল ফোন নিয়ে নেওয়া হয়।

আরও পড়ুন: Landslide: প্রবল বৃষ্টিতে পাহাড়ে ধস নেমে বিচ্ছিন্ন সিকিম, সাময়িক ভাবে বন্ধ ১০ নম্বর জাতীয় সড়ক

পরিস্থিতি এমন হয় যে, অনুব্রতর দেহরক্ষীরা পর্যন্ত বাড়িতে ঢুকতে পারছিলেন না। পরে অবশ্য কেষ্টর দেহরক্ষীদের প্রধানকে ভিতরে ঢুকতে দেওয়া হয়। ঘণ্টাখানেক পর অনুব্রতকে বাড়ি থেকে বার করা হয়। বসানো হয় সিবিআইয়ের গাড়িতে। জানা যাচ্ছে, দুর্গাপুরে সিবিআইয়ের ক্যাম্প অফিসে তাঁকে নিয়ে যাওয়া হবে। সেখানে দফায় দফায় তাঁকে জেরা করবেন সিবিআই আধিকারিকরা। এর আগে গরুপাচার মামলায় ১০ বার অনুব্রতকে তলব করেছিল সিবিআই। মাত্র একবার হাজিরা দেন তৃণমূল জেলা সভাপতি। অসুস্থতার কথা বলে গতকালও হাজিরা এড়িয়েছেন অনুব্রত।

জেলা সভাপতি থেকে জাতীয় কর্ম সমিতির সদস্য, তৃণমূলের একাধিক গুরুত্বপূর্ণ পদে ছিলেন অনুব্রত মণ্ডল। আর এই ঘটনায় স্বাভাবিকভাবেই অস্বস্তিতে তৃণমূল। এবার কী করবে দল? পাশে থাকবে নাকি দূরত্ব তৈরি করবে দল? স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে।

আরও পড়ুন: Nabanna: রাখিতে ছুটি ঘোষণা, রাজ্য সরকারি কর্মীদের টানা পাঁচ দিন ছুটির সুযোগ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest