Site icon The News Nest

সুব্রতকে নিয়ে রূপার বিতর্কিত মন্তব্য, রূপাকে পাল্টা দিলেন অনুব্রত

roopa 1

রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্য়ায়ের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় বেশকিছু মন্তব্য করেছিলেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। এনিয়ে সমালোচনার ঝড় উঠেছিল রাজ্য রাজনীতিতে। এবার সেই মন্তব্যের জন্য রুপা গঙ্গোপাধ্য়ায়কে তীব্র কটাক্ষ করলেন অনুব্রত মণ্ডল।

রবিবার বোলপুরের বাহিরগ্রামে একটি ফুটবল ম্যাচের প্রধান অতিথি হিসেবে যোগ দেন অনুব্রত। সেখানে রূপার মন্তব্য প্রসঙ্গে সাংবাদিকদের তিনি বলেন, ‘‘আমি টুইটটা দেখেছি। আমি জানি না রূপা গঙ্গোপাধ্যায়ের মা, বাবা বেঁচে আছেন কি না। সুব্রত মুখোপাধ্যায় ওঁর বাবার তুল্য। মানুষ খারাপ হলেও, মারা গেলে তাঁকে খারাপ বলে না। আমার মনে হয়, ওঁর অভ্যাস হয়ে আছে। ওর মা-বাবা যখন মারা যায়, তখন ওর মা-বাবাকে খারাপ বলেছিল। সেই ভাষাটা ঠোঁটে লেগে আছে। মুখস্থ হয়ে আছে।’’

সুব্রত মুখোপাধ্য়ায়ের মৃত্যুর পর কী বলেছিলেন রূপা? সুব্রত মুখোপাধ্যায়ের মৃত্যুর পর সোস্যাল মিডিয়ায় মন্তব্য করে কার্যত শালীনতার গন্ডী ছাড়িয়েছিলেন বিজেপি নেত্রী। তাঁর দাবি, ২০১১ সালের বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিতে চেয়েছিলেন সুব্রত। কিন্তু চুক্তি পছন্দ হয়নি। পুজোয় জাঁকজমক করা আর টাকা তোলা ছাড়া তাঁর কোনও আবদান ছিল না।

অনুব্রতর মন্তব্যে বিতর্ক নতুন করে দানা বেঁধেছে। এ নিয়ে বিজেপি-র বীরভূম জেলার সভাপতি ধ্রুব সাহা বলেন, ‘‘ওঁর (অনুব্রত মণ্ডল) যেমন ভাবনা চিন্তা, তেমন কথাই বলেছেন। এ ছাড়া বেশি কিছু বলার নেই।’’ কালীপুজোর রাতে সুব্রতর আকস্মিক প্রয়াণের পর নেটমাধ্যমে বিতর্কিত পোস্ট করেন রূপা। এর পর থেকেই তা নিয়ে জলঘোলা শুরু হয়েছে। যাতে নতুন মাত্রা দিল অনুব্রতর বক্তব্য।

Exit mobile version