Anubrata Mandal Gets Emotional While Talking To His Daughter Over Phone In CBI

Anubrata Mandal: খেতে চাইলেন মুড়ি, মেয়ের সঙ্গে ফোনে কথা বলার সময় ভেঙে পড়লেন কান্নায় অনুব্রত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অনেক লুকোচুরি খেলার পর গরুপাচার মামলায় বৃহস্পতিবার গ্রেফতার হয়েছেন অনুব্রত। আসানসোলের সিবিআই আদালত ১০ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেওয়ার পর,এখন তাঁর ঠাঁই আপাতত নিজাম প্যালেসে। নিজাম প্যালেস থেকেই কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে শুক্রবার মেয়ে সুকন্যা অধিকারীর সঙ্গে ফোনে দু’বার কথা বলেছেন অনুব্রত।

ফোনের লাউডস্পিকার ‘অন’ করে সিবিআই আধিকারিকেরা তাঁর সঙ্গে কথা বলতে দেয়। সূত্রের খবর,হেফাজতে থাকাকালীন মেয়ের কথা বার বার বলছিলেন তিনি। এক বার কথা বলিয়ে দেওয়ার জন্য সিবিআই আধিকারিকের কাছে কাতর মিনতি করছিলেন তিনি। সেই অনুরোধ মেনে সুকন্যার সঙ্গে তাঁকে দু’বার কথা বলিয়ে দেয় সিবিআই। মেয়ের সঙ্গে যখন কথা হচ্ছিল, সেই সময় সিবিআই আধিকারিকরা সামনেই বসে ছিলেন।এমনকি ফোনটা স্পিকারে রাখা ছিল।

আরও পড়ুন: বাংলার পরবর্তী রাজ্যপাল কি মোদী-শাহ ঘনিষ্ঠ রাকেশ আস্থানা? চর্চা তুঙ্গে

তবে বাবা মেয়ের কথা বেশ আবেগপূর্ণ ছিল বলেই খবর। জানা গিয়েছে, অনুব্রত এবং তাঁর মেয়ে দু’জনেই কান্নায় ভেঙে পড়েছিলেন । কথা শেষ হলে দুপুর ২ টো ৪০ মিনিটে অনুব্রতকে নিয়ে কম্যান্ড হাসপাতালের উদ্দেশে রওনা দেন সিবিআই আধিকারিকরা। কম্যান্ড হাসপাতালে নিয়ে যাওয়ার পর,আদালতের নির্দেশ অনুযায়ী ডাক্তারদের বোর্ড তার স্বাস্থ্য পরীক্ষা করেন। সে ভাবে শারীরিক কোনও অসুবিধে ধরা পড়েনি। রক্তচাপ থেকে রক্তের শর্করা, সবই স্বাভাবিক ছিল। বুকের ইসিজি করেও ডাক্তাররা স্বাভাবিক পায়। জানা গিয়েছে, শুক্রবার হাসপাতাল থেকে ফিরে আসার পর চা বিস্কুট খেয়েছেন তিনি। সন্ধ্যার পর মুড়ি চেয়েছিলেন সিবিআই কর্তাদের কাছে।

অন্যদিকে, অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal/ Anubrata Mondal) নিয়ে নাজেহাল সিবিআই (CBI)। বীরভূম জেলা তৃণমূল (TMC) সভাপতির নামে কোথায়, কত সম্পত্তি রয়েছে? সূত্রের খবর, সেই হদিস পেতে কালঘাম ছুটছে খোদ তদন্তকারী অফিসারদের। বিভিন্ন নথি ঘেঁটেও নাকি অনুব্রত মণ্ডলের নামে রয়েছে তেমন কোনও বিপুল অঙ্কের সম্পত্তির হদিস মিলছে না। বরং তদন্তে সিবিআই (CBI) আধিকারিকরা আরও জানতে পেরেছেন, অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal/ Anubrata Mondal) যে সব সম্পত্তি রয়েছে তার বেশির ভাগটাই বেনামে। আর সেই প্রমাণ জোগার করতেই এখন হিমশিম খাওয়ার জোগাড় খোদ তদন্তকারী আধিকারিকদের। তবে এই বিষয়ে জানার জন্য, প্রশ্নের ডালি সাজিয়েছে তদন্তকারী সংস্থা।

আরও পড়ুন: Hooghly: ফুচকা খেয়ে হাসপাতালে ভর্তি শতাধিক, পৌঁছল মেডিক্যাল টিম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest