Anubrata Mandal is admitted again in a hospital

Anubrata Mandal: রাত থেকে বুকে ব্যথা,হাসপাতালে ভর্তি করানো হল অসুস্থ অনুব্রতকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের হাসপাতালে অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। বুধবার গভীর রাত থেকে বুকে ব্যথা অনুভব করেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি। রাতে চিকিৎসকের সঙ্গে কথা হয় তাঁর। চিকিৎসকের পরামর্শমতোই বৃহস্পতিবার সকালে বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে যান অনুব্রত। শারীরিক পরীক্ষা নিরীক্ষা চলছে তাঁর। ওই রিপোর্ট দেখেই পরবর্তী সিদ্ধান্ত নেবেন চিকিৎসক।

সম্প্রতি সিবিআই গ্রেফতারি এড়াতে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তার পর চিকিৎসা করাতে ৬ এপ্রিল এসএসকেএম ভর্তি করানো হয় তাঁকে। সে সময় শ্বাসযন্ত্রের সমস্যা ছিল তৃণমূল নেতার। তা ছাড়া রক্তচাপ বৃদ্ধি, কোলেস্টোরল-সমস্যাও ছিল। এ সবের চিকিৎসা করাতে উডবার্ন ব্লকে ভর্তি করানো হয় তাঁকে। ওই দিন সকাল থেকেই অসুস্থ বোধ করছিলেন তিনি।

আরও পড়ুন: Dona Ganguly: রাষ্ট্রপতি মনোনীত হিসেবে রাজ্যসভায় ডোনা! শাহি নৈশভোজে কি কথা পাকা?

বুকে কিছু সমস্যা এবং অস্বস্তি বোধ করায় হাসপাতালে নিয়ে আসা হয় অনুব্রতকে। ঘটনাচক্রে, উল্লিখিত দিনেই নিজাম প্যালেসে আসার কথা ছিল অনুব্রতর। গরু পাচার কাণ্ডে তাঁকে তলব করেছিল সিবিআই। কিন্তু সেখানে না গিয়ে তিনি পৌঁছলেন এসএসকেএম হাসপাতালে। তবে বুকের ব্যথা না কমায় তাঁকে পরে এসএসকেএমের উডবার্ন থেকে অ্যানেক্স রামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

গরু পাচার কাণ্ডে আগেও চার বার সিবিআইয়ের ডেকে পাঠিয়েছিল অনুব্রতকে। কিন্তু তিনি অসুস্থতার কারণে যেতে পারেননি।

আরও পড়ুন: Mamata Banerjee: স্বাস্থ্যসাথী কার্ড ফেরালে ‘রাফ অ্যান্ড টাফ’ পদক্ষেপ, বেসরকারি হাসপাতালগুলিকে কড়া বার্তা মুখ্যমন্ত্রীর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest