Site icon The News Nest

Anubrata Mondal: চোখে জল, মুখে কুলুপ! গভীর রাতে CBI ঘেরাটোপে কলকাতায় অনুব্রত

kesto convoy

এক কালের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতার চোখে জল! সিবিআইয়ের গাড়িতে বসে নির্বাক অনুব্রত মণ্ডল কাঁদছেন! বৃহস্পতিবার রাতে এমন দৃশ্যই দেখা গেল।

বৃহস্পতিবার সকালে সিবিআই আধিকারিকরা তাঁর বাড়ি থেকে আটক করে নিয়ে যান স্বাস্থ্য পরীক্ষার জন্য। বিকেলে গ্রেফতার করে আসানসোলের বিশেষ আদালতে তোলা হয়। তিন ঘণ্টা শুনানি চলে। সন্ধে সওয়া সাতটা নাগাদ কলকাতার উদ্দেশে রওনা দেয় সিবিআইয়ের কনভয়। সেখানে ১০ দিনের হেফাজত পাওয়ার পর কলকাতা রওনা। সকাল থেকে বিকেল গড়িয়ে সন্ধে। একবারও কথা বলতে দেখা যায়নি তাঁকে। কলকাতা আসার পথে একবার পালসিটের কাছে পেট্রল পাম্পে দাঁড়ায় গাড়ি। সংবাদমাধ্যমের প্রতিনিধিরা প্রশ্ন করতেই তৃণমূল নেতা হাত নেড়ে জানিয়ে দেন, তাঁর কিছু বলার নেই। তখনই দেখা যায়, চোখের কোন ভিজে গিয়েছে অনুব্রতের।

আরও পড়ুন: Suvendu Adhikari: সভার আগেই শুভেন্দুর টাকা নেওয়ার পোস্টারে ছয়লাপ এলাকা, অস্বস্তিতে BJP

গাড়িতে তাঁর পাশে বসেছিলেন এক সিবিআই আধিকারিক। তাঁর সঙ্গে দু’-একবার বাক্যবিনিময় করতে দেখা গেলেও সাংবাদিকদের প্রশ্নের জবাবে চুপ থাকলেন এক কালের দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত।সাড়ে সাত ঘণ্টা যাত্রার পর গোরুপাচার মামলায় গ্রেফতার অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) নিয়ে মধ্যরাত ২টো ৪৫ মিনিট নাগাদ নিজাম প্যালেসে (Nizam Palace Kolkata) প্রবেশ করে CBI-এর আট গাড়ির কনভয়।

অনুব্রতর গ্রেফতারির পর তাঁকে আসানসোল বিশেষ CBI আদালতে নিয়ে যাওয়ার খবর জানার পরই সেখানে একে একে জমায়েত করতে শুরু করেছিল বিজেপি ও বাম কর্মী সমর্থকরা। হাতে দলীয় পতাকা নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে তারা। এমনকী, সেখানে ঢাকও বাজানো হয়। আদালতে প্রবেশের সময় সেখানে ‘গোরুচোর’ বলে কটাক্ষ শুনতে হয় অনুব্রত মণ্ডলকে। এমনকী, বিক্ষোভরত জনতা তাঁর উদ্দেশ্যে জুতোও দেখান। সমস্তটা শুনেও নির্লিপ্ত ছিলেন অনুব্রত।

আরও পড়ুন: Achintya Sheuli :শাড়িতে বাঁধা ছেলের সোনার পদক, সেনাবাহিনীতে পদোন্নতির পথে অচিন্ত্য

Exit mobile version