Baharampur Murder Married Sutapa in temple,Sushanta say in the police interrogation

Baharampur Murder: মন্দিরে গিয়ে বিয়ে করেছিল সুতপাকে, পুলিশি জেরায় দাবি সুশান্তর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুতপার সঙ্গে বিয়ে হয়েছিল সুশান্তর! সূত্রের খবর, জেরায় নাকি এমনটাই দাবি করেছে সে। জেরায় ধৃত জানিয়েছে, গত বছর ফেব্রুয়ারিতে সুতপার সঙ্গে বিয়ে হয়েছিল। মন্দিরে গিয়ে বিয়ে করেছিল সুতপাকে। কিন্তু অপর একজনের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হওয়ায় সম্প্রতি সম্পর্ক ভেঙে দিতে চাইছিলেন। তাই ‘প্রতিশোধ’ নিতেই সুতপাকে খুন করে বলে জেরায় স্বীকার করেছে সুশান্ত। যদিও বহরমপুর পুলিশের এক শীর্ষ কর্তা অবশ্য এই বিষয়ে মন্তব্য করতে রাজি হননি। তিনি বলেছেন, এই ধরনের কোনও মন্তব্য সুশান্ত করেনি। কিন্তু, পুলিশের অন্য অংশের দাবি, বিয়ে প্রসঙ্গে নাকি মুখ খুলেছেন সুশান্ত। সবমিলিয়ে সুতপা হত্যাকাণ্ডে ফের নয়া মোড়।

সুতপার প্রসঙ্গ উঠতেই যথেষ্ট বিরক্তি প্রকাশ করেন সুশান্তর পিসি শান্তি রানি চৌধুরী। তিনি জানান, ‘ওদের প্রেমের সম্পর্ক ছিল জানতাম। অনেকে বলছে ওরা নাকি বিয়েও করেছিল। কিন্তু, এই বিষয়ে আমার কিছু জানা নেই। ওরা সত্যি বিয়ে করেছিল, নাকি পুরোটাই গুজব এই বিষয়ে আমি কোনও মন্তব্য করতে পারব না।’

আরও পড়ুন: আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গে ফের কালবৈশাখীর সম্ভাবনা

তিনি আরও জানান, ‘‌দু’বছর আগে ওকে বাড়ি থেকে বার করে দিয়েছিলাম। তারপর মাত্র একবার ও বাড়িতে এসেছিল পড়াশোনার কাজের জন্য। সেই সময়ও ক্লাবের ছেলেগুলো ওকে হেনস্থা করল। সুশান্ত সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন। কিন্তু সুতপাই তা হতে দেননি। ওই মেয়েটাই ওকে ভুলতে দেয়নি। উস্কানি দিত। বারবার দেখা করতে বলত।’‌ তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, সুতপার কাছ থেকে সে যাতে দূরে সরে যায়, সেজন্যই ক্লাবের ছেলেদের দিয়ে ধমক দেওয়া হয়েছিল। সুশান্তর পিসির অনুমান, ক্লাবের ছেলেদের দিয়ে ধমক দেওয়া করানোয় সুশান্তর মনে রাগ তৈরি হয়েছিল। সেই রাগ বশতই খুন করে থাকতে পারে সে।

নিজের ভাইপো যে খুনের মতো ঘটনা ঘটাতে পারে, সেকথা এখনও বিশ্বাস করতে পারছেন না সুশান্তের পিসি। তাঁর মতে, ‘‌সুশান্ত খুব শৃঙ্খলার মধ্যে বেড়ে উঠেছিল। কিন্তু কীভাবে যে কী ঘটে গেল, তা বুঝে উঠতে পারছি না। ওর পিসেমশাই পুলিশে চাকরি করতেন। ওর বাবাও পুলিশে কনস্টেবল। কড়া শাসনের মধ্যে ও বড় হয়েছে। কিন্তু কীভাবে যে কী বদলে গেল, বুঝে উঠতে পারছি না।’‌ উল্লেখ্য, কিছুদিন আগে বহরমপুরে প্রকাশ্য রাস্তায় ২১ বছরের সুতপা চৌধুরী নামে এক কলেজ ছাত্রী ছুরিকাঘাত করতে দেখা যায় এক যুবককে। পরে ওই ছাত্রীর মৃত্যু হয়। পুলিশ সামসেরগঞ্জ থেকে সুশান্তকে গ্রেফতার করে।

আরও পড়ুন: চোখ রাঙাচ্ছে ঘূর্ণিঝড় অশনি, তারই মাঝে আজ বঙ্গে ফের বৃষ্টির সম্ভাবনা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest