Site icon The News Nest

Bankura: নাগরদোলায় চুল আটকে উপড়ে গেল খুলি! গাজন মেলায় মর্মান্তিক ঘটনা

merry go round scaled

গাজন মেলা দেখতে বেরিয়েছিলেন। আনন্দ করে নাগরদোলায় চেপেছিলেন। কিন্তু খোলা চুলে নাগরদোলায় বসা কাল হল। নাগরদোলার লোহার বেয়ারিংয়ের খাঁজে আটকে থাকা গোছা চুল খুলি সমেত উপড়ে গিয়ে মৃত্যু হল তরুণীর। বাঁকুড়ার এক্তেশ্বরের ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম প্রিয়ঙ্কা বাউড়ি।

শুক্রবারই শেষ দিন ছিল বাঁকুড়ার ঐতিহ্যবাহী এক্তেশ্বর গাজন মেলার। স্বাভাবিকভাবেই ভিড় ছিল বেশি। পার্শ্ববর্তী ভাদুল গ্রাম থেকে পরিবারের সঙ্গে মেলা দেখতে এসেছিল প্রিয়াঙ্কাও। আনন্দ করে সবাই মিলে চেপেছিল নাগরদোলায়। এরপরই ঘটে বিপত্তি। প্রত্যক্ষদর্শীর জানাচ্ছেন, খোলা চুলেই নাগরদোলায় উঠেছিলেন প্রিয়াঙ্কা। নাগরদোলা ঘুরতে শুরু করার পর পরই ধাতব বেয়ারিং-এর সঙ্গে আটকে যায় প্রিয়াঙ্কার চুল। সঙ্গে সঙ্গে আসন থেকে ছিটকে যায় প্রিয়াঙ্কা।

আরও পড়ুন: Weather Today: মঙ্গলের রাতে ঝড়বৃষ্টি জেলায় জেলায়, আজ আবহাওয়া কেমন থাকবে

নাগরদোলার ধাতব দণ্ডের সঙ্গে ঝুলতে থাকে প্রিয়াঙ্কা। কয়েক সেকেন্ডের মধ্যে চুল এবং মাথার খুলির উপরের অংশ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। প্রায় ২৫ ফুট উপর থেকে নীচে পড়েন প্রিয়াঙ্কা। সঙ্গে সঙ্গে তাঁকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। এরমধ্যেই শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে তাঁর। বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ থেকে কলকাতায় পাঠানো হয় প্রিয়াঙ্কাকে। পথেই মৃত্যু হয় তরুণীর।

ঘটনায় শোক প্রকাশ করেছেন এক্তেশ্বর মন্দির কমিটি। করোনার কারণে গত দু’বছর বন্ধ ছিল গাজন মেলা। এইবার নতুন করে শুরু হয়েছিল গাজন মেলা। এই মেলা দেখতে এসে এমন মর্মান্তিক ঘটনায় শোকাহত সকলেই। অন্যদিকে মৃতার পরিবার ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত দাবি করেছে। বাঁকুড়া থানার তরফে শুরু হয়েছে তদন্ত।

আরও পড়ুন: Bidyut Chakraborty: ‘‌দুর্গাপুজো শুরু হয়েছিল ব্রিটিশদের পদলেহন করতে’‌, বিতর্কে বিশ্বভারতীর উপাচার্য

Exit mobile version