Site icon The News Nest

Dona Ganguly: রাষ্ট্রপতি মনোনীত হিসেবে রাজ্যসভায় ডোনা! শাহি নৈশভোজে কি কথা পাকা?

dona

রাষ্ট্রপতি মনোনীত প্রার্থী হিসেবে রাজ্যসভায় যেতে পারেন ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)। রাজ্য থেকে এই মুহূর্তে রাষ্ট্রপতি মনোনীত (President Nominated) উচ্চকক্ষের সাংসদ দু’জন। স্বপন দাশগুপ্ত এবং রূপা গঙ্গোপাধ্যায়। কিন্তু দু’জনের সাংসদপদের মেয়াদ চলতি বছর শেষ হবে।

তাই বাংলা থেকে অন্তত একজনকে নতুন করে রাষ্ট্রপতি মনোনীত সদস্য হিসেবে রাজ্যসভায় (Rajya Sabha MP) পাঠানোর কথা ভাবছে কেন্দ্র। সেই ভাবনায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী তথা ওড়িশি নৃত্যশিল্পী ডোনার নাম অগ্রগণ্য। এমনটাই বঙ্গ বিজেপি সূত্রে খবর।

আরও পড়ুন: শাহের সফরে মাঝেই ঝাড়গ্রামে পদত্যাগ ৮০ বিজেপি নেতা–কর্মীর, বঙ্গ বিজেপিতে অস্বস্তি

এ প্রসঙ্গে উল্লেখ্য, অমিত শাহ ৬ মে সৌরভের বাড়িতে নৈশভোজে করায় দাদার রাজনৈতিক অভিষেক নিয়ে জল্পনা বেড়েছে। যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করেনি রাজ্য বিজেপি। বরং সৌরভ এই নৈশভোজকে সৌজন্য সাক্ষাৎ বলে দাবি করেছেন। কিন্তু এই নৈশভোজের ফাঁকেই সৌরভ বা ডোনার রাজ্যসভায় যাওয়ার সম্ভাবনা নস্যাৎও করছেন না রাজনৈতিক মহল।

শুক্রবার বেহালায় তাঁর বাড়িতে গিয়ে নৈশভোজ করে আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীরা।পরের দিন অর্থাৎ শনিবার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে মন্ত্রী ফিরহাদের দুই পাশে আসন ছিল সৌরভ এবং ডোনার। অনুষ্ঠান শেষে ডোনাও বলেন, “দিদি তো অবশ্যই আমাদের কাছের।” সেই সঙ্গে ডোনা জানান, নৈশভোজে শাহের সঙ্গে রাজনীতি নিয়ে কোনও আলোচনা হয়নি। যদিও শাহ ফিরে যেতেই আসছে অন্য খবর।

আরও পড়ুন: সমকামী সম্পর্ক থেকে মুক্তি পেতে ‘খুন’? বান্ধবীর বাড়িতেই উদ্ধার তরুণীর দগ্ধ দেহ

 

Exit mobile version