BJP filed a complaint at Gurap police station against tmc for flag placed in durga idol at gurap

Hooghly: দুর্গা প্রতিমার হাতে তৃণমূলের পতাকা! গুড়াপ থানায় অভিযোগ দায়ের বিজেপি-র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ত্রিশূলের বদলে দুর্গা প্রতিমার হাতে দলীয় পতাকা ধরিয়ে দিলেন তৃণমূল নেতা। আর এই ঘটনা ঘিরে দানা বেঁধেছে বিতর্ক। শুক্রবার এই ঘটনা ঘটেছে হুগলির গুড়াপের হাসামপুরে। এই ছবি প্রকাশ্যে আসতেই সমালোচনা শুরু করেছে বিজেপি।

দিনটা ছিল গত বৃহস্পতিবার অর্থাৎ তৃতীয়া। জায়গায়-জায়গায় তখন পুজো প্যান্ডালে দুর্গা প্রতিমা আসতে শুরু করেছে। কলকাতার পাশাপাশি জেলাগুলির অবস্থা এক। ঠিক সেই সময় সম্পূর্ণ বিপরীত ছবি ধরা পড়ল হুগলির গুড়াপে। সেখানে দুর্গা মূর্তিতে ত্রিশূলের জায়গায় দেখা গেল তৃণমূলের দলীয় পতাকা। সেই পতাকা দিয়েই অসুরকে বধ করছেন তিনি। এরপর শুরু হয় বিতর্ক। ঘটনায় নাম জড়ায় গুড়াপের তৃণমূল পঞ্চায়েত সদস্য লক্ষণ মণ্ডলের।

আরও পড়ুন: সেপ্টেম্বর থেকে লক্ষ্মীর ভান্ডারের টাকা পাবেন না অনেকেই, রইলো তালিকা

যদিও লক্ষ্মণ মণ্ডল বলেন, ‘রাজ্যের মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে রাজ্যের অশুভ শক্তির বিনাশ করে রাজ্যে শুধু উন্নয়ন করে চলেছেন সেটা দেখেই আমরা উদ্বুদ্ধ হয়েছি। আর দেবী দুর্গা অশুভ শক্তির বধ করেন আর রাজ্যের মুখমন্ত্রী এই রাজ্যে বিজেপি নামক অশুভ শক্তির বিরুদ্ধে লড়াই করে তাকে এবারের বিধানসভা ভোটে বধ করেছেন। তাই এবার আমাদের দুর্গা প্রতিমা তৃণমূলের দলীয় পতাকা দিয়েই মহিষাসুর বধ করবেন।’

এই ঘটনা ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। এর সমালোচনা করে বিজেপির হুগলি সাংগঠনিক জেলার সভাপতি তুষার মজুমদার বলেন, ‘‘টাকা দিয়েছেন বলে ওঁরা যা খুশি তাই করবেন তা তো হতে পারে না। মানুষ তো টাকা চায়নি। উনি দিয়েছেন টাকা। মায়ের হাতে খড়্গ থাকবে, সেখানে তৃণমূলের পতাকা কেন?’’ এ নিয়ে লক্ষ্মণের বিরুদ্ধে গুড়াপ থানায় অভিযোগ জানিয়েছে বিজেপি। পুলিশ উপযুক্ত পদক্ষেপ না নিলে আমরা আন্দোলনের পথে যাওয়ার হুঁশিয়ারিও দেওয়া হয়েছে।

আরও পড়ুন: Dengue: প্রেসক্রিপশন ছাড়া মিলবে না অ্যান্টিবায়োটিক, কড়া পদক্ষেপ রাজ্যের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest