BJP leader Tathagata Roy makes controversy in a tweet

কাদের বাবা-মাকে জন্ম দিয়েছিলাম? ‘দাদু’ সম্বোধনে বিরক্ত তথাগত টুইটে লিখলেন কুকথা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের বেফাঁস তথাগত রায়। নেটিজেনদের একাংশ তথাগত রায়কে ‘দাদু’ বলে সম্বোধন করে থাকে। আর এতেই ফের চটেছেন বিজেপি নেতা।

তথাগত লিখেছেন, ‘যারা আমাকে ‘দাদু’ সম্বোধন করে তাদেরকে আমার আশীর্বাদ জানাই। শুধু সেই সব নাতি-নাতনিদের কাছে একটা প্রশ্নের উত্তর কিছুতেই পাচ্ছি না। ‘দাদু’ মানে তো বাবার বাবা ও মায়ের বাবা দুই-ই হয়।’ এখানেই না থেমে তথাগতর টুইটে প্রশ্ন, ‘আমি তাদের মধ্যে কাদের বাবার এবং কাদের মায়ের জন্ম দিয়েছিলাম?’ আরও একটি টুইটে তিনি লেখেন, ‘আমার বয়স বাড়ছে তা ঠিক।যাঁদের বয়স থেমে আছে তাঁদের গোপন কথাটা জানতে পারলে খুব ভালো হতো।শুধু কি চুলে কলপ?’

এদিন আরও একটি টুইটে তৃণমূল যুবর সভাপতি সায়নী ঘোষকে ফের আক্রমণ শানান তথাগত রায়। ‘কন্ডোম’ বিতর্ক ফিরিয়ে এনে তিনি লেখেন, ‘মা ত্রিপুরেশ্বরীর লীলাভূমি, প্রভু জগন্নাথের আশীর্বাদধন্য, ত্রিপুরার মাটি অপবিত্র করেছে এক তৃতীয় শ্রেণীর বুদ্ধিহীন অভিনেত্রী। শিবলিঙ্গে কন্ডোম পরানো দেখে হাততালি দিয়েছে জিহাদি শয়তানরা। আর তাকে নিয়ে ধেই ধেই করে নাচছে কলকাতার কিছু চটিচাটা সংবাদমাধ্যম।’

তথাগতকে নিয়ে রাজ্য বিজেপি অনেকবারই বিড়ম্বনায় পড়েছে। অনেক মন্তব্যের পরেই দলে এমনটাও আলোচনা হয় যে, ‘পদ্ম বনে তিনি হচ্ছেন মত্ত হস্তি’। এ বারেও নিন্দার ঝড় উঠলে দলকে বিব্রত হতে হবে বলেই মনে করছেন গেরুয়া শিবিরের নেতারা।

আরও পড়ুন: স্বামী-সন্তানকে ছেড়ে গাড়িচালককে বিয়ে , অভিযোগ অস্বীকার বিজেপি বিধায়কের

এর আগে তথাগত নিজের দলের নেতাদের বিরুদ্ধেও নানা কথা লিখে আলোচনায় এসেছেন। প্রায় সময়েই তথাগতর তিরের অভিমুখ থেকেছে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের দিকে। বাদ যান না কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশ, অরবিন্দ মেননরাও। সে সব নিয়ে কম বিতর্ক হয়নি। সম্প্রতি সংসদে ভুল বানানের প্ল্যাকার্ড নিয়ে ধরনা দিয়ে বিভিন্ন মহলের কটাক্ষের মুখে পড়েন দিলীপ ঘোষ।

‘কন্যাশ্রী’ বানান ‘কন্নাশ্রী’ লেখা নিয়ে অনেক সমালোচনাও শুনতে হয়। তা নিয়ে আক্রমণ করেন তথাগতও। লিখেছিলেন, ‘এই জন্যেই বিদ্যাসাগর মশাই বলে গিয়েছেন, ‘‘মূর্খের অশেষ দোষ।’’ পোস্টারটা যে ছেপেছে তার কথা বলছি। বাংলা বর্ণমালার হ্রস্ব-ই বর্ণটা পর্যন্ত চেনা যাচ্ছে না!’ দিলীপ সে সব নিয়ে জবাব না দিলেও তার আগে বিজেপি নেতা স্বপন দাশগুপ্তর সঙ্গেও টুইট যুদ্ধ লাগে তথাগতর।

আরও পড়ুন: Deb Vs Deb :ত্রিপুরায় দেবের গড়ে গিয়ে এবার ‘চ্যালেঞ্জ’ সাংসদ দেবের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest