bjp mla chandana bauri's intimate moment caught on cam

Chandana Bauri: প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট ফেসবুকে, ফের বিতর্কে বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের প্রকাশ্যে শালতোড়া বিজেপি বিধায়ক (BJP MLA) বিবাহবহির্ভূত সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় ফাঁস তাঁর সঙ্গে প্রেমিকের অন্তরঙ্গ মুহূর্তের ছবি। তাতে দেখা গিয়েছে, বিধায়ক চন্দনা বাউড়ি (Chandana Bauri) তাঁর প্রেমিক তথা গাড়িচালক কৃষ্ণ কুণ্ডুকে জড়িয়ে চুমু খাচ্ছেন। সম্প্রতি এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছে। বাঁকুড়ার শালতোড়ার বিধায়ক চন্দনার গাড়িচালক কৃষ্ণর সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে তা শেয়ার করা হয়েছে বলে জানা যাচ্ছে। যদিও এই ছবিটি নিয়ে এখনও চন্দনা কিংবা কৃষ্ণর কোনও প্রতিক্রিয়া মেলেনি।

একুশের বিধানসভা নির্বাচনে সবচেয়ে দরিদ্র প্রার্থী ছিলেন তিনি। বিজেপির টিকিটে ভোটে জিতে সবার মন জয় করে নেন চন্দনা বাউড়ি। তাঁকে নিয়ে গর্বিত ছিল বঙ্গ বিজেপিও। কিন্তু শালতোড়ার সেই বিধায়কের বিরুদ্ধেই উঠেছিল পরকীয়ার অভিযোগ। জানা গিয়েছে, পেশায় গাড়ির চালক ও বিজেপি কর্মী কৃষ্ণ কুণ্ডুকে লুকিয়ে বিয়ে করেছেন চন্দনা। কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রুম্পা কুণ্ডু বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানায় অভিযোগও দায়ের করেন।

আরও পড়ুন: BGBS: রাজ্যে অঙ্গ প্রতিস্থাপনের হাসপাতাল, বাণিজ্য সম্মেলনে ঘোষণা ডাঃ দেবী শেঠির

পরে ফেসবুক লাইভে কৃষ্ণ দাবি করেন, তাঁরা পরস্পরকে ভালবেসে বিয়ে করেছেন, কোনও অন্যায় করেননি। পরে অবশ্য দু’জনের দাম্পত্য তেমন একটা সুখকর হয়নি। কৃষ্ণর স্ত্রী এবং চন্দনার স্বামী উভয়েই তাঁদের জীবনসঙ্গীকে সংসারে ফেরানোর চেষ্টা করেছেন।

চন্দনা-কৃষ্ণর আর বেশিদিন একসঙ্গে ঘর করা হয়নি। চন্দনার বিরহে মদ খেয়ে অসুস্থ হয়ে বার দুই হাসপাতালেও ভর্তি হয়েছেন কৃষ্ণ।  তবে বিজেপি বিধায়কের এমন এক বিতর্ক (Controversy) নিয়ে তুমুল চর্চা চলে বঙ্গ রাজনীতিতে।

আরও পড়ুন: জ্বালানি তরজা: বাংলার মানুষের সঙ্গে অন্যায় হচ্ছে, বললেন মোদী; নিজেদের দিকে তাকান, জবাব মমতার

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest