‘‌কেন আপনাদের নেতা মনে করে জীবন নিয়ে লড়াই করব?’‌ শুভেন্দুর বিরুদ্ধে ফেসবুক পোস্ট বিজেপি কর্মীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নির্বাচনে হারের পরেই কঙ্কালটা বেরিয়ে পড়ছে বিজেপির (bjp)। একদিকে যেমন বুথস্তরের সংগঠন না থাকার দুর্বলতা প্রকাশ হয়ে পড়ছে, অন্যদিকে তৃণমূলের (trinamool congress) হামলায় আহত হওয়ার কর্মীদের পাশে না দাঁড়ানো অভিযোগও প্রকাশ্যে আসতে শুরু করেছে। সেই ঘটনাকে রিটুইট করে দলের অন্তর্কলহকে ফের সামনে এনেছেন বিজেপি নেতা তথা প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় (tathagata roy)।

এবারও তার ব্যতিক্রম হল না। তবে এবার তিনি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তোলপাড় করে দেওয়া তথ্য সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছেন। তাতে অস্বস্তি শুধু শুভেন্দুর নয়, গোটা দলের বেড়েছে। বিজেপিতে কর্মীরাই সব বলে জানিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মুকুল রায়ের তৃণমূল কংগ্রেসে ফেরার পর এটাই ছিল ভোকাল টনিক। যাতে কর্মীরা হাতছাড়া না হয়। আর বিজেপি কর্মীদের পাশে যে তিনি সবসময় আছেন, সে বার্তা প্রায়ই শোনা যায় শুভেন্দু অধিকারীর গলায়। সেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে এবার মারাত্মক অভিযোগ করলেন এক বিজেপি কর্মী। শুভেন্দুকে তিনি হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠিয়েছিলেন। কিন্তু কোনও সাড়া দেননি বিরোধী দলনেতা। এই দাবি করে ওই বিজেপি কর্মীর স্ক্রিনশট শেয়ার করলেন বিজেপি নেতা তথা প্রাক্তন মেঘালয়ের রাজ্যপাল তথাগত রায়। যা ঘিরে শোরগোল পড়েছে।

আরও পড়ুন: Local Train Service: প্রস্তুতি শেষ, লোকাল ট্রেন চালাতে রাজ্যকে চিঠি দিল রেল

এখানেই শেষ নয়, দিবাকর দেবনাথ নামে এক বিজেপি কর্মী টুইটারে লেখেন, ‘‌আমি দু’‌পা বাড়িয়ে রেখেছিলাম। হয়তো আমাদের মতো কর্মীদের দরকার নেই তাই বারবার ফোন কেটে দিয়েছেন। আপনারা তৃণমূল কংগ্রেসের থেকে আসা নেতাদের খুশি করতে ব্যস্ত। তাই আমাদের কথা শোনার সময় নেই। তাহলে আমরা কেন আপনাদের নেতা মনে করে জীবন হাতে নিয়ে লড়াই করব?’‌ এই কথাগুলি শুভেন্দু, দিলীপ এবং তথাগতকে ট্যাগ করেছেন তিনি। এমনকী শুভেন্দুকে পাঠানো তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেছেন। ফলে অস্বস্তি বেড়েছে শুভেন্দু অধিকারীর। এই ঘটনা শুভেন্দু অধিকারী–দিলীপ ঘোষ চেপে গেলেও তা প্রকাশ্যে নিয়ে এসেছেন তথাগত রায়। তাতে আরও অস্বস্তি বেড়েছে।

উল্লেখ্য, কিছুদিন আগেই বিজেপি কর্মীদের বিক্ষোভের মুখে পড়েছিলেন দিলীপ ঘোষ। সেখানে মেজাজ হারিয়ে কর্মীদের তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার নিদান দিয়েছিলেন। তার উপর ঘরছাড়া কর্মীদের ঘরে ফেরাতে পারেননি বলে অভিযোগ ওঠে। বর্ধমানে বিজেপির ত্রাণ ফিরিয়ে দেয় কর্মীরা। জেলায় জেলায় সংগঠন তলানিতে গিয়ে ঠেকছে। তার মধ্যে মুকুল রায় বিজেপি ছেড়ে দেওয়ায় অনেকেই বেসুরো গাইতে শুরু করেছেন। তখন এই কর্মীর পোস্ট প্রকাশ্যে আসায় বিড়ম্বনা বাড়ল বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন: তৃণমূলত্যাগীদের বিশ্বাস করে না বিজেপি! শুভেন্দুকে নিয়ে বিস্ফোরক মন্তব্য একদা ঘনিষ্ঠ সুনীল মণ্ডলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest