Blackmail: Man Arrested From Digha For Allegedly Blackmailing Woman

Blackmail: যৌনকর্মীর ছবি ভাইরাল করার হুমকি, দিঘার সমুদ্রের পাড় থেকে গ্রেপ্তার যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও বা ছবি তুলে ব্ল্যাকমেল (Blackmail)করার অভিযোগ যৌনকর্মীদের বিরুদ্ধে শোনা যায়। এবার যৌনকর্মীকে ব্ল্যাকমেল করার অভিযোগ উঠল। তাও আবার গ্রাহকের বিরুদ্ধে। খোদ যৌনকর্মী এই অভিযোগ তুলে পুলিশে এফআইআর করেন। তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, পূর্ব মেদিনীপুরের যুবক সাগর ঘড়াই। এই যুবক কয়েকমাস আগে সোনাগাছিতে আসে। সেখানে এক যৌনকর্মীর সঙ্গে দিনের পর দিন সহবাস করে ওই যুবক। তখন নিজের মোবাইল ফোন দিয়ে সেই সহবাসের ছবি তুলে রাখা হয়। এরপর সময় গড়ালেই ওই যুবক ফোন করে যৌকর্মীকে। আর এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হবে বলে ব্ল্যাকমেল করতে থাকে। ওই যৌমকর্মী এটা নিষেধ করলে আরও একবার বিনামূল্যে সহবাস করার দাবি করে যুবক।

আরও পড়ুন: Custodial death : লালন শেখের মৃত্যুর তদন্তে সিআইডি, ‘CBI-এর শাস্তি চাই’ বলল পরিবার

জানা গিয়েছে, যৌনকর্মীর সম্মতিতে ছবিগুলি তোলা হয়েছিল। পরে ওই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন ওই যুবক। তাতেও আপত্তি করেননি ওই জন্য যৌনকর্মী। কিন্তু তারপরেই ওই যুবক শুরু করে গোলমাল। সোশ্যাল মিডিয়ায় ভুয়ো অ‌্যাকাউন্ট খুলে ছবি আপলোড করে ওই যৌনকর্মীর কাছে টাকা চেয়ে টানা ব্ল্যাকমেল করতে থাকেন। যদিও যৌনকর্মী ছেড়ে কথা বলেননি। সোজা গিয়ে বড়তলা থানায় সাগরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

যখন পুলিশ ওই যুবককে গ্রেফতার করার তোড়জোড় করছে তখন অন্য এক মহিলাকে নিয়ে সাগর সৈকতেই সময় কাটাচ্ছিল। এমনকী ওই মহিলাকেও ব্ল্যাকমেল করার ছক কষেছিল ছিল। পুলিশ মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে জানতে পারে যে দিঘায় রয়েছে ওই যুবক। তখন বড়তলা থানার পুলিশের একটি টিম হানা দেয় দিঘায়। আর দিঘার সমুদ্র সৈকতে এক মহিলার সঙ্গে থাকাকালীন তাকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: Mamata Banerjee: ‘উৎসব হবেই’, জানালেন মুখ্যমন্ত্রী, করোনা নিয়ে অযথা আতঙ্ক ছড়াতে করলেন মানা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest