Brutality On Girls For Being Lesbian In Murshidabad Allegedly Beaten

Lesbian: একঘরে কেন ২ তরুণী? ‘সমকামী দাগিয়ে ধর্ষণের চেষ্টা, যৌনাঙ্গে রডের ছ্যাঁকা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুই তরুণীর মধ্যে ‘বিশেষ’ সম্পর্ক রয়েছে। এই সন্দেহে এক ঘরে শুয়ে থাকা ওই দুই তরুণীকে বেধড়ক মারধর করে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল স্থানীয় ৩ যুবকের বিরুদ্ধে। এমনকি, এক যুবতীর যৌনাঙ্গে গরম লোহার রড দিয়ে নির্যাতনের অভিযোগও উঠেছে। মুর্শিদাবাদের সাগরদিঘি থানা এলাকার রবিবারের ঘটনা। অভিযুক্তদের কঠোর শাস্তি দাবি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতাদের পরিবার। এক জনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

নির্যাতিতাদের পরিবারের দাবি, মুর্শিদাবাদের সাগরদিঘির ওই দুই তরুণী অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু। একসঙ্গে বিড়ি বাঁধার কাজ করেন। মাঝেমধ্যেই একে অপরের বাড়িতে যান। গত ২৫ অক্টোবর বন্ধুর বাড়িতে শুয়েছিলেন এক তরুণী। দু’জনে ঘুমিয়ে পড়েছিলেন। আচমকা রাত ১১ টা নাগাদ ওই তরুণীদের ঘরে ঢুকে পড়েছিল তিন যুবক। দরজা ভেঙে ঘরে ঢুকেই যুবকরা প্রশ্ন করে, কেন দুই তরুণী একঘরে শুয়েছেন? তারপরই ‘সমকামী’-র তকমা দিয়ে তরুণীদের উপর অত্যাচার করা হয় বলে অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: চকোলেট ‘চুরি’র ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, অপমানে আত্মঘাতী কলেজছাত্রী

অভিযোগ, দুই তরুণীকে মারধর করে তিন যুবক। তাঁদের পোশাক খুলে ফেলার চেষ্টা করা হয়। ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগের। পরিবারের অভিযোগ, রান্নার গ্যাস জ্বালিয়ে রড গরম করে যুবকরা। তারপর এক তরুণী যৌনাঙ্গ ও পেটে ছ্যাঁকা দেওয়া হয় বলেও অভিযোগ উঠেছে। পরিবারের দাবি, ওই তরুণীর গায়ে মদ ঢেলে দেওয়া হয়। সেইসঙ্গে কারও কাছে মুখ খুললে ভয়ঙ্কর পরিণতির হুমকি দেওয়া হয় বলে দাবি করেছে পরিবার।

সূত্রের খবর, যে তরুণীর যৌনাঙ্গ ও পেটে ছ্যাঁকা দেওয়া হয়, তাঁকে সাগরদিঘি সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি করা হয়। এক সপ্তাহ পরে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তারইমধ্যে অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে সরব হয়েছেন নির্যাতিতার পরিবারের সদস্যরা। তাঁদের দাবি, লিখিতভাবে অভিযোগ দায়ের করা হয়েছে। তারপর এক সপ্তাহ কেটে গেলেও কাউকে গ্রেফতার করা হয়নি। যদিও পুলিশের দাবি, ইতিমধ্যে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: Dengue: স্বাস্থ্য কর্তার মৃত্যু, ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ৫০ হাজার! তৎপর প্রশাসন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest