BSF jawan commits suicide by shooting his colleague

Murshidabad: গুলি করে সহকর্মীকে খুন করে আত্মহত্যা বিএসএফ জওয়ানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুর্শিদাবাদের ভারত-বাংলাদেশ সীমান্তে সাগরপাড়া থানার কাকমারি চর এলাকায় বিএসএফ ক্যাম্পে মৃত্যু হল দুই বিএসএফ জওয়ানের। সোমবার সকালে গুলির শব্দে কেঁপে উঠল এলাকা। গুলিতেই ওই দুই জওয়ানের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, মৃতদের মধ্যে এক বিএসএফ জওয়ানের ছোঁড়া গুলিতেই দুই জনের মৃত্যু ঘটেছে। এরপর ঘটনাস্থলে আসেন বিএসএফ-এর উচ্চপদস্থ আধিকারিকেরা। পুলিশ ময়নাতদন্তের জন্য মৃতদেহ ক্যাম্প থেকে বের করে নিয়ে এসেছে। মৃতদের মধ্যে একজন বিএসএফ-এর হেড কনস্টেবল রয়েছেন। একজনের নাম শেখর (৪৪)। তিনি হেড কনস্টেবল। অন্যজনের নাম জনসন টপো। তাঁর বাড়ি ছত্রিশগড়ে।

আরও পড়ুন: Jagdeep Dhankhar: পুরভোটে হিংসা, রাজ্য নির্বাচন কমিশনারকে তলব রাজ্যপালের

বিএসএফের দক্ষিণবঙ্গের ডিআইজি এসএস গুলেরিয়া জানিয়েছেন, ‘সোমবার সকাল পৌনে সাতটা নাগাদ ঘটনাটি ঘটেছে। মুর্শিদাবাদ সীমান্তে বর্ডার আউটপোস্ট (বিওপি)-র ভেতরেই জনসন টোপো এসজি শেখরকে নিজের সার্ভিস রাইফেল দিয়ে প্রথমে গুলি করেন এবং এরপর নিজেকেও গুলি চালিয়ে দেন। ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু ঘটে। আমরা বিষয়টি পুলিশকে জানিয়েছি।’ তদন্তের জন্য এদিন ম্যাজিস্ট্রেট হিসেবে BSF ক্যাম্পে যান জলঙ্গির বিডিও। জলঙ্গির বিডিও শোভন দাস, “১৫ রাউন্ড গুলি চলেছে। দুজনের দেহে একাধিক গুলির চিহ্ন মিলেছে। দুজনের মধ্যে সমস্যা ছিল শুনেছি।” ঘটনার তদন্ত শুরু হয়েছে।

সম্প্রতি অমৃতসরে বিএসএফ মেসের ভিতর এক জওয়ানের ছোড়া এলোপাথাড়ি গুলিতে চারজন বিএসএফ জওয়ান নিহত হন। জওয়ান নিজেও তাঁর নিজের ছোড়া গুলিতে আহত হন। হাসপাতালে মৃত্যু ঘটে তাঁর।

আরও পড়ুন: BJP: পদ্মের বৈঠকে সরব লকেট! বললেন, সন্ত্রাস-সন্ত্রাস করলে হবে না, দুর্বলতা মানতে হবে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest