Couple on honeymoon in digha, wife jumped over from the hotel balcony

Couple: দিঘায় হানিমুনে এসে বিপত্তি, হোটেলের তিন তলা থেকে ঝাঁপ গৃহবধূর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিহার থেকে দিঘায় হানিমুনে এসেছিল নব দম্পতি। আর সেখানেই ঘটল বিপত্তি। স্বামীর সঙ্গে ঝামেলার জেরে হোটেলের ৩ তলার বারান্দা থেকে ঝাঁপ দিলেন স্ত্রী। ঘটনায় গুরুতর আহত হয়েছেন রাধাকুমারী মিশ্র নামে ওই গৃহবধূ। আশঙ্কাজনক অবস্থায় তাকে ভরতি করা হয় দিঘা স্টেট জেনারেল হাসপাতালে। সেখানেই তার চিকিৎসা চলছে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনা তদন্ত শুরু করেছে দিঘা থানার পুলিশ।

বিহারের জামুই জেলার জগদীশপুর থানা এলাকার বাসিন্দা নবনীত পাণ্ডে এবং তাঁর স্ত্রী রাধাকুমারী মিশ্র নিউ দিঘার একটি হোটেলে ওঠেন। মাসখানেক আগেই বিয়ে হয়েছে তাঁদের। হানিমুন সারতে দিঘাকেই বেছে নিয়েছিলেন নব দম্পতি। বুধবার রাত ৯টা নাগাদ স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বিষয় নিয়ে বচসা শুরু হয়। এর পরেই হোটেলের তিন তলার ঘরের বারান্দায় চলে যান রাধা। আচমকা বারান্দা থেকে ঝাঁপ! নবনীতের দাবি, তিনি ছুটে গিয়ে স্ত্রীকে ধরে ফেলার চেষ্টাও করেছিলেন। কিন্তু পারেননি। হাত ফস্কে সোজা নীচে পড়ে যান রাধা।

মারাত্মক জখম রাধাকে উদ্ধার করে তড়িঘড়ি প্রথমে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায় দিঘা থানার পুলিশ। পরে তাঁকে কাঁথি মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মহিলার মাথা ও শরীরে গুরুতর আঘাত লেগেছে বলে হাসপাতাল সূত্রে খবর।

হাসপাতালের বিছানায় শুয়ে রাধা বলেন, ‘‘কিছু দিন আগেই আমাদের বিয়ে হয়েছে। স্বামী একটি কলেজে চাকরি করেন। দু’জনে দিঘায় বেড়াতে এসেছিলাম। হোটেলে কয়েক দিন থাকার ইচ্ছে ছিল। তবে, রাতে কথা কাটাকাটি হয়েছিল বলেই রাগের মাথায় ঝাঁপ দিয়েছি।”

কী এমন বিষয়, যা নিয়ে বিতণ্ডায় নববিবাহিত মহিলা ব্যালকনি থেকে ঝাঁপ দিতে পারেন, এখন তারই সন্ধান চালাচ্ছে পুলিশ। এ বিষয়ে সত্যি কী হয়েছিল তা জানতে নবনীতকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সূত্রের খবর, স্বামীও পুলিশকে জানিয়েছেন, পারিবারিক কোনও বিষয় নিয়েই বুধবার রাতে দু’জনের মধ্যে ঝগড়া হচ্ছিল। বাদানুবাদ চলাকালীনই এই ঘটনা ঘটান রাধা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest