Eastern Railway cancelled many local trains in Howrah Division due to development work

Eastern Railway: গোটা মার্চ মাস জুড়ে হাওড়া শাখায় বাতিল ১৪ টি লোকাল ট্রেন, ভোগান্তির আশঙ্কা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হাওড়া শাখায় লিলুয়া-বর্ধমান লাইনে মেরামতির কাজের জন্য বুধবার থেকে ৩১ মার্চ পর্যন্ত বাতিল করা হল ১৪টি লোকাল ট্রেন। মঙ্গলবার একটি বিজ্ঞপ্তি জারি করে এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন পূর্ব রেল কর্তৃপক্ষ। এর জেরে সাধারণ যাত্রীদের ভোগান্তি বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

পূর্ব রেলের তরফে এ বিষয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, লিলুয়া-বর্ধমান লাইনে হাই স্পিড ট্রেন চলাচলের জন্য রেল লাইন সংস্কারের কাজ করা হবে। যে কাজে একটা দীর্ঘ সময় লাগবে। সেই কারণেই আজ অর্থাৎ ১ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত লিলুয়া-বর্ধমান লাইনে বন্ধ রাখা হবে ১৪ টি লোকাল ট্রেন চলাচল।

আরও পড়ুন: DYFI-SFI: ‘সেকুলার’ বামেদের মন এবার কুম্ভে! গুড়, বাতাসা বিলিয়ে জনসংযোগের চেষ্টা

এছাড়াও মালদহ ডিভিশনের কয়েকটি ট্রেনও বাতিল করা হচ্ছে। দেরিতে চলবে কিছু ট্রেন। সবমিলিয়ে আগামী এক মাস ট্রেন যাত্রীদের ভুগতেই হবে। ফলে হাতে সময় নিয়ে বেরনোর অনুরোধ রেল কর্তৃপক্ষের। রেল সূত্রে খবর, ১ এপ্রিল থেকে ফের স্বাভাবিক নিয়মে শুরু হবে ট্রেন পরিষেবা।

হাওড়া থেকে ৩৭৬১১, ৩৭৮১৫, ৩৭৩৪৩, ৩৬০৭১, ৩৭০১১, ৩৬৮২৫ এবং ৩৬০৮৫ লোকাল ট্রেন বাতিল করা রয়েছে। পাণ্ডুয়া থেকে রওনা দেওয়া ৩৭৬১৪ ট্রেনটিও বন্ধ রাখা হয়েছে। বর্ধমান থেকে দু’টি লোকাল (৩৭৮৩৪ ও ৩৭৮৪০) বাতিল করা ছাড়াও এই তালিকায় রয়েছে তারকেশ্বর (৩৭৩৫৪), গুড়াপ (৩৬০৭২), শ্রীরামপুর (৩৭০১২) এবং মশাগ্রাম (৩৬০৮৬) থেকে ১টি করে লোকাল ট্রেন বন্ধ থাকবে বলে জানিয়েছে পূর্ব রেল।

আরও পড়ুন: LPG cylinder: ৩ রাজ্যের ভোট মিটতেই বাড়ল রান্নার গ্যাসের মূল্য, জানুন বাংলায় কত দাম

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest