Elder brother and wife allegedly murder man at Harischandrapur Maldah

দেওরের সঙ্গে পরকীয়ায় বাধা, খুন করে স্বামীর দেহ সিঁড়ির তলায় লুকিয়ে রাখলেন স্ত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মালদহে (Malda) ফের মনুয়া কাণ্ডের ছায়া। পিসতুতো দেওরের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুন স্ত্রীর। খুনের পর দেহ লোপাটেরও চেষ্টা মহিলার। মালদহের হরিশচন্দ্রপুরের ঘটনা। হত্যাকাণ্ডে পুলিশ ওই মহিলা এবং তার পিসতুতো দেওরকে গ্রেপ্তার করেছে। আটক মৃতের ছেলেও।

মালদহের হরিশ্চন্দ্রপুরের ডেইলি মার্কেট এলাকায় ঘটেছে এই ঘটনা। মৃতের নাম রাম মুসোহর (৩৭)। মৃতের বাড়ির সিঁড়ির নীচ থেকে মঙ্গলবার রাতে দেহ উদ্ধার হয়েছে।

হরিশ্চন্দ্রপুরে থাকতেন রাম, তাঁর স্ত্রী পঞ্চমী মুসোহার এবং তাঁদের ১৬ বছরের ছেলে বাপি। প্রতিবেশীদের দাবি, মদ খাওয়া নিয়ে রামের সঙ্গে প্রায়শই অশান্তি হত পঞ্চমীর। লকডাউনে সেখানে আসে রামের পিসতুতো দাদা মনোজ মুসোহার। ভিন্‌ রাজ্যের কাজ ছেড়ে রামের সঙ্গে রঙের কাজ শুরু করেন তিনি। ভালই চলতে থাকে তাঁদের কাজ। ইতিমধ্যে পঞ্চমীর সঙ্গে মনোজের বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল বলে অভিযোগ। প্রতিবেশীরা জানিয়েছেন, রামের মদ খাওয়া আগের থেকে বেড়ে গিয়েছিল। সঙ্গে বেড়েছিল পরিবারের অশান্তি।

আরও পড়ুন: সোনারপুরে রাসায়নিক কারখানায় আগুন, ছড়াল ব্যাপক আতঙ্ক

মৃতের ছেলে বাপির দাবি, বাড়ি বিক্রি করে অন্যত্র চলে যাওয়ার কথা তাকে জানিয়েছিল পঞ্চমী। কিন্তু তা নিয়ে আপত্তি ছিল রামের। যার জেরে মনোজ এবং পঞ্চমীর সঙ্গে বিবাদ চরমে উঠেছিল। মঙ্গলবার বাপিকে গাড়ি ডেকে আনার কথা বলে পঞ্চমী। গাড়ি ডাকতে গেলেও কোথাও যাবে সে জানায়নি। পুলিশের দাবি, সম্ভবত বাপিও জানত না কেন গাড়ি ডাকা হচ্ছে। কথা শুনে সন্দেহ হওয়ায় প্রতিবেশী এবং গাড়িচালক রামের বাড়িতে এসে তাঁর খোঁজ করেন। তখনই সিড়ির নীচে রামের রক্তাক্ত দেহ দেখতে পান তাঁরা। এর পর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহ উদ্ধার করে।

দেহ দেখে পুলিশের প্রাথমিক অনুমান, পিটিয়ে হাত-পা ভেঙে ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করা হয়েছে। থেঁতলে দেওয়া হয় মাথা। বাড়ি থেকে শাবল, গাঁইতি, দা উদ্ধার হয়েছে। রামের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত মনোজ এবং পঞ্চমীকে গ্রেফতার করেছে পুলিশ। বাপিকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

আরও পড়ুন: কংগ্রেস থেকে ইস্তফা দিলেন পাঁচবারের বিধায়ক অধীর ঘনিষ্ঠ মইনুল হক, তৃণমূলে যোগের সম্ভাবনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest