Site icon The News Nest

Facebook Post: বিবাহবার্ষিকীতে স্ত্রীকে মেশিনগান উপহার? ফেসবুকে পোস্ট তৃণমূলের প্রাক্তন নেতার

FB

বিবাহবার্ষিকীতে স্ত্রীর হাতে স্বয়ংক্রিয় বন্দুক ধরিয়ে রিল বানিয়ে বিপাকে প্রাক্তন তৃণমূল নেতা। তাও আবার নেতা যদি হয় বগটুইয়ের। মঙ্গলবার এই ঘটনায় বীরভূমের রাজনীতিতে তীব্র শোরগোল শুরু হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, বীরভূমের রামপুরহাট থানার বগটুই গ্রামের বাসিন্দা রিয়াজুল এক সময় তৃণমূলের সংখ্যালঘু সেলের রামপুরহাট-১ ব্লকের সভাপতি ছিলেন। মাস দুয়েক আগে তিনি ওই পদ থেকে তিনি ইস্তফা দেন। সোমবার বেলা সাড়ে ১১টা নাগাদ তিনি তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি রিল পোস্ট করেন। ছবিতে রিয়াজুলের স্ত্রী সাবিনা ইয়াসমিনকে দেখা যায় একটি আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে বসে রয়েছেন তিনি। এই নিয়ে শুরু হয় বিতর্ক। এক সময় বগটুই এলাকার দাপুটে ওই তৃণমূল নেতার এই পোস্টের জন্য তাঁর গ্রেফতারির দাবি করেন বিরোধীরা।

আরও পড়ুন: Ivory smuggling : বহুমূল্য হাতির দাঁত পাচারে গ্রেপ্তার কেন্দ্রীয় বাহিনীর দুই জওয়ান-সহ ৫

চাপানউতরের মধ্যে অবশ্য পোস্ট ‘ডিলিট’ করে দেন রিয়াজুল। এক সময় রাজ্যের ডেপুটি স্পিকার তথা রামপুরহাটের বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ হিসাবে পরিচিত রিয়াজুল বলেন, ‘‘আমাদের বিবাহবার্ষিকী ছিল। তাই স্ত্রীর ছবি পোস্ট করেছিলাম। যা নিয়ে বিতর্ক হচ্ছে, অস্ত্র বলে অভিযোগ করা হচ্ছে, সেটি নকল। একটি খেলনা বন্দুক। তবে অনেকে এ নিয়ে প্রশ্ন করায় পোস্ট ডিলিট করে দিয়েছি।’’

প্রাক্তন নেতার এই পোস্ট দিয়ে দায় ঝেড়ে ফেলেছে তৃণমূল। শাসকদলের তরফে জানানো হয়েছে, পদত্যাগ করার পর থেকে রিয়াজুলের সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই।

আরও পড়ুন: Sutapa Chowdhury: ৩৮৩ পাতার চার্জশিট! সুতপা খুনে দোষী সাব্যস্ত সুশান্ত

Exit mobile version