Fire broke out a house at Netajinagar in Kolkata, 72 Yo woman charred to death

নেতাজি নগরে ভয়াবহ আগুন, বেরোতে না পেরে ঝলসে মৃত্যু ৭২ বছরের বৃদ্ধার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শহরের নেতাজিনগরের বিদ্যাসাগর কলোনির একটি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে মৃত্যু হল এক বৃদ্ধার। মৃতের নাম বকুল অধিকারী(৭২)।

পুলিশ সূত্রে খবর, নেতাজি নগর থানা এলাকার বিদ্যাসাগর কলোনিতে আগুন লাগে। প্রতিবেশীদের চোখেই প্রথম ঘটনাটি চোখে পড়ে। দ্রুত খবর দেওয়া হয় দমকল এবং পুলিশে। খবর পেতেই  ঘটনাস্থলে পৌছে যায় দুটি ইঞ্জিন। আগুন লাগার খবর পৌঁছতেই ঘটনাস্থলে পৌঁছয় নেতাজি নগর থানার পুলিশও। ততক্ষণে লেলিহান শিখা ছড়িয়ে পড়েছে বাড়ির ভিতরে।

আরও পড়ুন: Unknown Fever: উত্তরবঙ্গে ফের অজানা জ্বরের আতঙ্ক, মৃত্যু তিন শিশুর

এরপরেই যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ শুরু করে দমকল কর্মীরা। আগুন নেভানোর সময়েই ঘর থেকে পোড়া গন্ধ পাওয়া যায়। তারপর তালা ভাঙে দমকলের কর্মীরা। ঘরে ঢুকতেই দেখা যায়, এককোনায় অগ্নিদগ্ধ অবস্থায় পড়ে রয়েছেন ওই বৃদ্ধা। তাঁকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করে দমকল এবং পুলিশ। তবে শরীরের অধিকাংশ অংশ পুড়ে যাওয়ায় শেষ রক্ষা হয়নি। মৃত্যু হয়েছে ওই বৃদ্ধার।

প্রতিবেশিরা জানিয়েছে, বকুল দেবীর একটি হাত অবশ ছিল এবং মানসিকভাবেও কিছুটা ভারসাম্যহীন ছিলেন। ছেলের সঙ্গেই এই বাড়িতে থাকতেন। এদিন ছেলে বেরিয়ে যাওয়ার পরে নিজেই তালা দিয়েছিলেন।এরপর বাড়িতে আগুন লেগেছে বুঝতেই পারতেই নিজের ঘর থেকে বেরোনোর চেষ্টা করেন ওই বৃদ্ধা। কিন্তু চেষ্টা সত্ত্বেও বাইরে বেরোতে পারেননি। শেষ অবধি আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু হয়েছে। দমকল কর্মীরা জানিয়েছেন, টালির ছাদ থেকে আগুন ছড়িয়ে পড়ে। এলাকাটি ঘিঞ্জি হওয়ার দরুণ আগুন নেভাতেও সমস্যা হয়।

আরও পড়ুন: Weather Update: ভোর থেকে দফায় দফায় বৃষ্টি কলকাতায়, উত্তর ও দক্ষিণবঙ্গের একাধিক জেলায় শিলা বৃষ্টির সম্ভাবনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest