Five People badly injured in Maheshtala Blast

Maheshtala Blast: বিস্ফোরণে উড়ল বাড়ির ছাদ, জখম ৩ শিশু সহ ৫

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বুধবার সাত সকালে ভয়াবহ এক ঘটনার সাক্ষী রইল মহেশতলা রবীন্দ্রনগর (Mahestala Rabindra nagar) । আচমকাই তীব্র বিস্ফোরণের শব্দ আর সেই বিস্ফোরণের তীব্রতাতেই উড়ে গেল ঘরের ছাউনি। অগ্নিদগ্ধ হলেন এক পরিবারের তিন সন্তানসহ দম্পতি।

বুধবার ভোরের দিকে দক্ষিণ ২৪ পরগনা জেলার মহেশতলা রবীন্দ্রনগরের একটি বাড়িতে এই বিস্ফোরণের ঘটনাটি ঘটে । বিস্ফোরণের ফলে ওই বাড়িটির অ্যাসবেস্টসের ছাউনি উড়ে যায়। বাড়ির দরজা বিস্ফোরণের জেরে ভেঙে ছিটকে যায়। এমনকি দুমড়ে মুচড়ে যায় বাড়ির সিলিং ফ্যান। সেই সময় ঘরের মধ্যে ছিলেন সন্দীপ যাদব, স্ত্রী রানী যাদব এবং তাদের তিন ছেলে মেয়ে। সকলেই এই অগ্নিকাণ্ডের জেরে ঝলসে যান । বিস্ফোরণের বিকট শব্দ এবং তাদের চিৎকার শুনতে পেয়ে প্রতিবেশীরা ছুটে আসেন সেখানে। উদ্ধার করে সকলকেই নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে।

আরও পড়ুন: Dengue: প্রেসক্রিপশন ছাড়া মিলবে না অ্যান্টিবায়োটিক, কড়া পদক্ষেপ রাজ্যের

পুলিশের প্রাথমিক অনুমান, গ্যাস সিলিন্ডার লিক থাকার কারণেই এই বিস্ফোরণটি ঘটে। বুধবার সকালের দিকে চা তৈরি করার জন্য স্টোভ জ্বালাতেই এই বিস্ফোরণটি হয় । সিলিন্ডার লিক থাকার কারণে ভেপার ক্লাউড তৈরি হয় এবং আগুন জ্বলতেই বিস্ফোরণ হয় সিলিন্ডারের। এই ঘটনায় আহতরা চিকিৎসাধীন রয়েছেন।

আপাতত ঘটনাস্থলে মোতায়েন রবীন্দ্রনগর থানার পুলিশ। পাশাপাশি ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন ফরেন্সিক দলের সদস্যরাও।সংগ্রহ করা হবে নমুনা। অন্যদিকে সাতসকালে এই ধরনের এক ভয়ঙ্কর ঘটনায় আতঙ্কের মধ্যে রয়েছেন স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন:  গরু পাচার মামলায় কেষ্ট, সিবিআইয়ের চার্জশিটে সাক্ষী হিসাবে নাম শতাব্দীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest