four die in bardhaman road mishap

লক্ষ্মীপুজোর দিন মর্মান্তিক দুর্ঘটনা বর্ধমানে, লরি – টোটো মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লক্ষ্মীপুজোর দিন ভয়াবহ দুর্ঘটনা বর্ধমানে (Bardhaman)। টোটোর সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষ।ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে শক্তিগড় থানা এলাকায় বর্ধমান-কালনা রোডে এই দুর্ঘটনা ঘটে। ঘাতক লরিটিকে আটক করা হলেও পলাতক চালক।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার দুপুরে একটি টোটোতে চালকসহ চার ব্যক্তি গঞ্জর দিক থেকে বর্ধমানের দিকে আসছিলেন। গঞ্জ এলাকায় টোটোটি নিয়ন্ত্রণ হারালে বর্ধমানের দিক থেকে কালনাগামী একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় চালকসহ ৪ জনের। টোটোটি দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ঘটনার জেরে বেশ কিছুক্ষণ যানচলাচল বন্ধ থাকে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, টোটোয় চেপে চার বন্ধু বালিয়াড়া এলাকায় মদ্যপান করতে গিয়েছিল। ভৈরব দাস নামে এক যুবক টোটোটি চালাচ্ছিল বলে খবর। তিনি মদ্যপ ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ফেরার পথে ভৈরব বেপরোয়াভাবে টোটো চালাচ্ছিলেন। রাস্তা ফাঁকা থাকায় উলটোদিক থেকে আসা লরিটি স্বাভাবিকভাবে দ্রুত গতিতে ছিল।  বালিয়াড়ার কাছে মুখোমুখি লরি-টোটো ধাক্কা লাগে। টোটোয় থাকা চারজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। চুরমার হয়ে যায় টোটোটি। চারজনকেই পিষে দেয়। কারও কারও দেহ ছিন্নভিন্ন হয়ে যায়।

জানা গিয়েছে, মৃতদের নাম গণেশ পাল(অভিজিৎ পাল), ভৈরব দাস ও সোনা। মৃতরা সবাই কালনাগেট এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, গঞ্জ এলাকায় একটি ভাটিখানা রয়েছে। সেখান থেকে মদ্যপান করে ফেরার পথে অনেকেই দুর্ঘটনাগ্রস্ত হয়েছেন। ভাটিখানাটি বন্ধ করার দাবি তুলেছেন স্থানীয়রা। ওদিকে এই ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest