Four killed in an accident in Malda

Malda Accident: নিয়ন্ত্রণ হারিয়ে বাড়িতে ঢুকল গাড়ি! মৃত এক দম্পতি-সহ ৪

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 রাতের কুয়াশাচ্ছন্ন রাস্তায় দৃশ্যমানতা কমে যাওয়ার জের। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বাড়িতে ঢুকল গাড়ি। রবিবার গভীর রাতে মালদহ-নালাগোলা রাজ্য সড়কের মুচিয়া পঞ্চায়েতের মহামায়া মন্দির সংলগ্ন এলাকার পথ দুর্ঘটনায় প্রাণহানি। মৃত্যু হল এক দম্পতি-সহ মোট চারজনের।

পুলিশ জানিয়েছে, একটি বড় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের এক বাড়ির ভিতরে ঢুকে পড়ে। ধাক্কা মারার প্রায় সঙ্গে সঙ্গেই গাড়িটি উল্টেও যায়। ঘটনাস্থলে তিন জন যাত্রী মারা যান। আশঙ্কাজনক অবস্থায় এক যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছিল। তবে তাঁকেও শেষ পর্যন্ত বাঁচানো যায়নি। মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। পরে দুর্ঘটনায় প্রায় দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি থেকে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।

আরও পড়ুন: Derek O’ Brien: এবার রাজ্যপালকে ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ব্লক করে দিলেন ডেরেক ও’ব্রায়েন

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম দেবাশিস মণ্ডল ওরফে চন্দন (২৪), সুব্রত শেঠ (২৫), অণীক দাস (২৩) ও তার স্ত্রী নেহা দাস (২২)। প্রত্যেকেই মালদহের হবিবপুর ব্লকের আইহো পঞ্চায়েতের বাসিন্দা। তবে রবিবার গভীর রাতে এঁরা কোথায় যাচ্ছিলেন, কী ভাবেই বা গাড়িটি নিয়ন্ত্রণ হারাল, তা জানতে তদন্ত করছে পুলিশ।

ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের। আশঙ্কাজনক অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। তাঁকে স্থানীয়রাই দ্রুত মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তবে প্রাথমিক চিকিৎসার পরই মৃত্যু হয় তাঁরও। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকাজুড়ে। দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় এলাকায় নেমেছে শোকের ছায়া।

আরও পড়ুন: Lata Mangeshkar: বাংলায় ১৫ দিন বাজবে লতার গান, সোমবার অর্ধ দিবস ছুটি ঘোষণা মমতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest