Full Details of Partha Chatterjee close aid Monalisa Das

Monalisa Das : শিরোনামে পার্থ ‘ঘনিষ্ঠ’ আরও এক মহিলা! কে এই মোনালিসা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্কুলে নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারের পর, বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের মুখে মোনালিসা দাসের নাম। কে তিনি ?

সূত্র মারফত খবর, মোনালিসা দাসের নামে অন্তত ১০ টি ফ্ল্যাটের হদিশ পেয়েছে ইডি। কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপিকা তিনি। ২০১৪ সালে আসানসোলে কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে যোগ দেন। বর্তমানে বাংলা বিভাগের বিভাগীয় প্রধান তিনি।

মোনালিসার ছোটবেলা কেটেছে রানাঘাট দক্ষিণ বিধানসভার নদিয়ার পায়রাডাঙার আদি বাড়িতে। বর্তমানে সেই বাড়িতে থাকেন তাঁর দাদা মানস দাস।তিনি জানিয়েছেন, যে ধরনের ফ্ল্যাট কেনার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে তার কোনও সত্যতা নেই। মানসবাবুর দাবি অনুযায়ী, মোনালিসার বিবাহ হয়েছিল। তবে পরবর্তীতে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। কলেজেরই বিভিন্ন অনুষ্ঠানে মোনালিসার যোগাযোগ হয় পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে।

আরও পড়ুন: Mamata Banerjee: প্রাতঃভ্রমণে বেরিয়ে জনসংযোগ মমতার, তৈরি করলেন মোমো

এসএসসি দুর্নীতি মামলায় প্রাক্তন শিক্ষামন্ত্রী গ্রেফতার হতেই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ । ট্যুইটে তিনি বলেন, ‘পার্থ চট্টোপাধ্যায় গভীর জলের মাছ। শুধু ঘনিষ্ঠ মহিলার বাড়িতে কোটি কোটি টাকা গচ্ছিত রাখাই নয়, শান্তিকেতনে আরও এক ঘনিষ্ঠ মহিলার নামে একাধিক ফ্ল্যাট-সহ বিপুল সম্পত্তি। ‘ এরপর সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ বলেন, শান্তিনিকেতনের বাসিন্দা মোনালিসা আসানসোলের কাজি নজরুল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা। ১০টি ফ্ল্যাট রয়েছে তাঁর। একইসঙ্গে মোনালিসার বাংলাদেশি যোগও রয়েছে বলে দাবি দিলীপ ঘোষের।

এই দাবি কার্যত অস্বীকার করেছেন তিনি। বলেন, ‘ যা বলা হচ্ছে তা অমূলক। আমি আমার পেশার প্রতি সৎ। ‘ স্থানীয় সূত্রে খবর, মোনালিসা কর্মসূত্রে আসানসোলের এসবি গরাই রোডের বিবেকানন্দ পল্লীতে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। জানা গিয়েছে, প্রায় পাঁচ বছর ধরে বাড়িটিতে একাই থাকতেন তিনি। তবে দু’সপ্তাহ ধরে আর বাড়িতে আসেননি। বাড়ির মালিকের দাবি, তিনি কোনও রাজনৈতিক ব্যক্তিত্বকে কখনও আসতে দেখেননি।

আরও পড়ুন: Weather Alert: বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা, বাড়ির বাইরে বার হতে নিষেধ আবহাওয়া দফতরের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest