Gang rape: BJP leader, her son and two other arrested for allegedly gang raping a minor

নাবালিকা ‘ধর্ষণে’ সহযোগিতা! গাইঘাটায় বিজেপি নেত্রী-সহ গ্রেপ্তার ৪

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ধর্ষণকারীর হাত থেকে নিজেকে বাঁচাতে সাহায্য চেয়ে চিৎকার করে বছর পনেরোর নাবালিকা। অভিযোগ, তাকে সাহায্য করতে কেউ এগিয়ে আসেনি। পরিবর্তে এক যুবক তার মুখে জোর করে জামা গুঁজে দেয়। তারপর তাকে ধর্ষণ করা হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটা নাগাদ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ধর্মপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। পুলিশ ধর্ষণ ও ধর্ষণের সহযোগিতা করার অভিযোগে এক বিজেপি নেত্রী-সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে।

অভিযোগ, নির্যাতিতা নাবালিকাকে ক্যামেরা দেখানোর নাম করে বাড়িতে ডেকে তাকে ধর্ষণের চেষ্টা করে ওই যুবক এবং নাবালক। এই ঘটনার সময় অভিযুক্ত মহিলা এবং তাঁর ছেলে বাইরে পাহারা দিচ্ছিলেন বলে অভিযোগ। স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত যুবক এবং নাবালক ওই মহিলার বাড়িতে ঘুরতে আসেন। তাঁরা নবদ্বীপ থেকে আসেন বলেও জানা গিয়েছে।

আরও পড়ুন: Birbhum: মাঠের মধ্যে থেকে উদ্ধার বিধবার রক্তাক্ত দেহ, ধর্ষণ করে খুন?

নাবালিকার বাবার অভিযোগ, বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ মেয়েকে বাড়িতে দেখতে না পেয়ে তিনি বাইরে গিয়ে খোঁজ শুরু করেন। প্রতিবেশী পূর্ণিমার বাড়ির বাইরে তাঁকে এবং তাঁর ছেলেকে দাঁড়িয়ে থাকতে দেখে মেয়ের বিষয়ে জিজ্ঞাসা করলে তাঁদের কথায় অসঙ্গতি ধরা পড়ে। তিনি আরও জানান, ওই মহিলার বাড়ির ভিতর থেকে উচ্চস্বরে গান বাজার কারণে তাঁর সন্দেহ হয়। এর পর ঘরে ঢুকে তিনি দেখেন তাঁর মেয়েকে ধর্ষণের চেষ্টা করছে অভিযুক্ত যুবক এবং নাবালক। তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় ওই মহিলা, তাঁর ছেলে এবং বাকি দুই অভিযুক্তকে।

পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম বাসুদেব বিশ্বাস, শুভঙ্কর মিস্ত্রি, পূর্ণিমা সরকার এবং অর্পণ সরকার। আজ শুক্রবার ধৃতদের বনগাঁ মহকুমা আদালতে তোলা হবে। ১৫ বছর বয়সী ওই নির্যাতিতার বাড়ি গাইঘাটার চড়ুইগাছি এলাকায়।

আরও পড়ুন: Man Arrested: সম্পত্তি দখলে মামাকে খুন, লাশ গুম করতে রান্নাঘরে ‘কবর’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest