Girl Friend fire at Boy Friend after kissed him at Katwa

বিয়েতে নারাজ প্রেমিক, চুম্বন করে গুলি চালাল নাবালিকা প্রেমিকা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় তরুণীর উপর নির্যাতনের ঘটনা নতুন নয়। মাঝেমধ্যেই শিরোনামে জায়গা করে নেয় এই ধরনের ঘটনা। তবে বিয়ের প্রস্তাব ফেরানোয় প্রেমিকের উপর পালটা হামলার ঘটনা কিছুটা হলেও বিরল। এমনই ব্যতিক্রমী ঘটনার সাক্ষী কাটোয়ার (Katwa) সার্কাস ময়দান। বিয়ে করতে রাজি না হয় প্রায় ৩-৪ বছরের প্রেমিককে লক্ষ্য করে গুলি চালাল নাবালিকা। ঘটনার পর পালিয়ে যাওয়ার চেষ্টাও করে সে। তবে শেষরক্ষা হয়নি। পুলিশ ওই নাবালিকাকে আটক করেছে। কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেল সে, তা খতিয়ে দেখা হচ্ছে।

বুধবার রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়া শহরে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।  পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেশিয়া মাঠপাড়ার বাসিন্দা লালচাঁদ শেখের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল অভিযুক্ত প্রেমিকার। প্রায় তিন বছর ধরে তাঁদের মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু সম্প্রতি তাঁদের মধ্যে সম্পর্কের অবনতি হয়েছিল বলে পুলিশকে জানিয়েছেন লালচাঁদ। প্রেমিকাকে বিয়ে করতে চাইছিলেন না তিনি। সম্প্রতি কাটোয়া ছেড়ে ঝাড়খণ্ডে চলে গিয়েছিল ওই নাবালিকা।

আরও পড়ুন: পরকীয়ায় বাধার জের! বালিশ চাপা দিয়ে শিশুকন্যাকে খুন করল মা

মঙ্গলবার ঝাড়খণ্ড থেকে কাটোয়ার বাগানেপাড়ায় নিজের বাড়িতে ফেরে নাবালিকা। প্রেমিক লালচাঁদ শেখের দাবি, ওই নাবালিকার বুধবার সন্ধেয় তাঁর সঙ্গে দেখা করতে চায়। সার্কাস পাড়ায় দু’জনে দেখা করার সিদ্ধান্ত নেয়। সেই মতো নির্দিষ্ট সময় দু’জনেই সার্কাস পাড়ায় চলে আসে। দেখা হওয়ার পর প্রেমিকা তাঁকে চুম্বন করে বলেই দাবি যুবকের। ধূমপান করার ইচ্ছাপ্রকাশ করে নাবালিকা। সেই মতো সিগারেট কিনে আনতে বলে তাকে। কিনেও আনে সে। সিগারেট জ্বালানোর সময়ই বিপত্তি। কিছু বুঝে ওঠার আগেই নাবালিকা তার পেটের কাছে গুলি চালায় বলেই অভিযোগ যুবকের।

গুলির শব্দ কানে যায় স্থানীয়দের। তাঁরা বাড়ি থেকে বেরিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ওই যুবক। ততক্ষণে অবশ্য ওই নাবালিকা ঘটনাস্থল ছেড়ে চলে যায়। লালচাঁদকে হাসপাতালে ভরতি করা হয়। তবে তার শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল।

অভিযোগ পেয়ে প্রেমিকার খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। মোবাইলের লোকেশনের সূত্র ধরে তাঁকে পরে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হয়েছে বন্দুকটি। কাটোয়া থানার পুলিশ জানিয়েছে, নাবালিকা অভিযুক্তকে বর্ধমানের জুভেনাইল আদালতে পাঠানো হবে। কিন্তু নাবালিকার হাতে ওয়ান শাটার বন্দুক কী করে এল তা ভাবাচ্ছে পুলিশকে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে চাইছে, কোনও সমাজবিরোধীর সঙ্গে ওই নাবালিকার যোগাযোগ রয়েছে কি না।

আরও পড়ুন: ক্রিসমাস ও নিউইয়ারে শিথিল হচ্ছে কোভিড গাইডলাইন, থাকবে না নাইট কার্ফু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest